জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আমরা আবার একে অপরের প্রেমে পড়তে পারিনা? মেঘকে নিজের মনের কথা বলল নীল! রোম্যান্টিক মুহূর্ত দেখে খুশি দর্শকরা!

মেঘ ও ময়ূরী, দুই বোনের কাহিনী নিয়ে তৈরি হয়েছিল জি বাংলার (zee bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল(Icche Putul)। প্রথমে, এই ধারাবাহিকে ময়ূরীর সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল নীলের। কিন্তু বিভিন্ন কারণের জন্য, মেঘের সঙ্গে বিয়ে হয় তার।

বিয়ের পর থেকে নানান ভাবে, মেঘকে অপদস্থ করে ময়ূরী। আর তার সঙ্গে পাল্লা দিয়ে নীলকেও বারংবার দেখা গিয়েছে নিজের স্ত্রীকে ভুল বুঝে অপমান করতে। এটি দেখে একেবারেই বিরক্ত হয়ে উঠেছিলেন দর্শকরা।

আরো পড়ুন: ‘দ্বিতীয় বিয়েতে কোন‌ও খুঁত যেন না থাকে’ শিমুলকে নির্দেশ পরাগের! তাকে ধু’য়ে দিল বিপাশা

কিছুদিন আগে, এই ধারাবাহিকের পর্বে দেখা গিয়েছিল মেঘ ও নীলের বিচ্ছেদ প্রক্রিয়া। কিন্তু তাও আটকে যায় বিভিন্ন কারণের জন্য। হাই কোর্টের বিচারপতি রায় দেন, তাদের একসঙ্গে ৬ মাস থাকার। তা শুনে খুশি হয় মেঘ নীল সহ দর্শকরাও।

কিন্তু মেঘকে আর কোনও ভাবেই বিরক্ত করতে চায়না নীল। তাই সে সারাজীবনের দূরে চলে যাবে বলে সিদ্ধান্ত নেয়। নীল ঠিক করে সে দিল্লী চলে যাবে কাজের সূত্রে এবং সে তার বাড়ির লোককে অনুরোধ করে যাতে, তারা কেউ মেঘ বা তার পরিবারকে এই কথা না জানায়।

এমন অবস্থায়, মেঘ ও নীলের কথা হলে, নীল মেঘকে বলে যে এত কিছুর পর, এত অশান্তির পর আমরা যদি আবার একে অপরের প্রেমে পরে যেতাম তাহলে কেমন হত? এর উত্তরে মেঘ কিছু না বললেও এক কিশোরীর কাছে প্রথম প্রেমের প্রকাশে তার মুখের যে আদল বদলায়, তেমনটাই হয়েছিল মেঘের মুখের ভঙ্গিমায়। বোঝা গিয়েছিল, সেও এই একই জিনিস চায়।

Pou Chakraborty