Connect with us

    Bangla Serial

    ‘দ্বিতীয় বিয়েতে কোন‌ও খুঁত যেন না থাকে’ শিমুলকে নির্দেশ পরাগের! তাকে ধু’য়ে দিল বিপাশা

    Published

    on

    bipasha porag shimul

    কার কাছে কই মনের কথা (kar kacche koi moner kotha) জি বাংলার (zee bangla) একটি লোকপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিকটি মেয়েদের সম্পর্কে সরাসরি কথা বলে। মানসিক ভারসাম্যহীন, স্বামীর হাতে নির্যাতিতা এরকম বেশ কয়েকজন মেয়েদের গল্প বলে এই ধারাবাহিকটি। তাই ধীরে ধীরে এর চাহিদাও বেশ বেড়েছে দর্শক মহলে।

    কিছুদিন আগের পর্বে নজর দিলে দেখা যাবে, শিমুল তার স্বামী পরাগকে ডিভোর্স দিয়েছে। অন্যদিকে, তার একমাত্র ভালবাসার মানুষ শতদ্রুও তাকে ছেড়ে অন্য একটি মেয়ের সঙ্গে বিয়ে করতে যাচ্ছে। এমন অবস্থায় সমস্ত কিছু হাসি মুখে মেনে নিয়েছে শিমুল। আর তার এই আচরণ দেখে তার ওপর বেশ সহানুভূতিও দেখিয়েছে দর্শকগণ।

    আরো পড়ুন:নিম্নবিত্ত পরিবারে চরম অর্থকষ্টে কেটেছে জীবন! ব্যক্তিগত জীবন নিয়ে অকপট টলিউডের সফল অভিনেত্রী মৌসুমী সাহা

    আবার, কিছুদিন আগেই জি বাংলার তরফ থেকে একটি প্রোমো পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে পরাগ ও প্রিয়াঙ্কার বিয়ের গায়ে হলুদে হলুদ কুটছে শিমুল। সেটি দেখার পর শিমুলকে ‘অতিরিক্ত বেশি ন্যাকা’ বলে কটাক্ষও করেছেন নেটিজেনরা।

    এই ধারাবাহিকটিকে এমনিতেই বহুবার কটাক্ষের সম্মুখিন হতে হয়েছে। একবার ফের এই ধারাবাহিকটিকে কটাক্ষের মুখে পরতে হচ্ছে। কারণ বর্তমান পর্বগুলিতে নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে যেভাবে মাতামাতি করছে পরাগ, তা দেখে নেটিজেনরা তার নামের পাশে আদেখলা-র বিশেষণ যোগ করেছে।

    আজকের পর্বে দেখা যাবে পরাগ বলছে যে, সে নিজের এই বিয়েটা নিজের মতে করছে তাই এই বিয়েতে সব কিছু তার পারফেক্ট চাই। এই কথার উত্তরে বিপাশা জবাব দেয়, তার এই বিয়েতে কেউই খুশি নয়। তাই পরাগ যেন তাদের থেকে কিছুই আশা না রাখে।