Connect with us

    Tollywood

    নিম্নবিত্ত পরিবারে চরম অর্থকষ্টে কেটেছে জীবন! ব্যক্তিগত জীবন নিয়ে অকপট টলিউডের সফল অভিনেত্রী মৌসুমী সাহা

    Published

    on

    Mousumi Saha, bangla serial, bangla cinema, মৌসুমী সাহা, বাংলা সিরিয়াল, বাংলা সিনেমা,

    মৌসুমী সাহা (Mousumi Saha) হলেন ভারতীয় চলচিত্র জগতের একজন উজ্জ্বল নক্ষত্র। ১৯৯০ সালে তরুণ মজুমদারের(Tarun Majumdar) ছবি ‘আপন আমার আপন’ দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন তিনি। তারপর ছিল দীর্ঘ সাত বছরের বিরতি। সেই সময় আমি চুটিয়ে থিয়েটার করেছিলেন এই অভিনেত্রী। সেখানেই এক নাটকেই তাঁকে প্রথম দেখেন পরিচালক ইন্দর সেন।

    তার পরেই ‘জন্মভূমি’ ধারাবাহিকে জমিদারের ছোটগিন্নির চরিত্রে অভিনয় করেছিলেন মৌসুমী। ‘জন্মভূমি’ ছিল মৌসুমী অভিনীত প্রথম ধারাবাহিক। এই ধারাবাহিকে প্রায় ১৪০০টা এপিসোড শ্যুট করেছেন তিনি।

    আরো পড়ুন: টিআরপির লড়াই! সেরার সিংহাসনে জগদ্ধাত্রী! ফের লড়াইয়ে দীপা! পর্ণাকে মাত দিল গীতা

    তারপর একে একে খোকাবাবু, দ্বীপ জ্বেলে যাই, কপাল কুণ্ডলা ইত্যাদি ধারাবাহিকগুলিতে অভিনয় করেছেন অভিনেত্রী। খোকাবাবু ধারাবাহিকে খোকার মা অর্থাৎ কৌশ্যল্যা মুখার্জী চরিত্রে অভিনয় করে বিশেষ সুনাম কুড়িয়েছেন মৌসুমী।

    এছাড়াও, তাঁকে দেখা গেছে প্রেমের কাহিনী, পরান যায় জ্বলিয়া ড়ে, দুজনে’র মতো কিছু সুপার হিট বাংলা ছবিতে। অবশ্য অভিনেত্রী মৌসুমী সাহা অভিনয় করেছেন বেশ কিছু হিন্দি ভাষী সিনেমাতেও।

    Here's why Khokababu actress Mousumi Saha loves to ride Metro rail - Times  of India

    এক সাক্ষাৎকারে তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছেন, এক নিম্ন মধ্যবিত্ত পরিবারে বড় হয়ে উঠেছেন তিনি। পরিবার বলতে ছিল মা,বাবা ও দুই বোন। তিনি ছিলেন সর্ব কনিষ্ঠা। নিজের কৈশোর জীবনে চরম অর্থকষ্টে ভুগেছিলেন তিনি। তবে এখন তাঁর কাছে একটা বাড়ি, একটা গাড়ি আছে। আর তিনি মনে করেন, একটা মানুষের জীবন চালানোর জন্য এটিই যথেষ্ট।