Connect with us

    Bangla Serial

    টিআরপির লড়াই! সেরার সিংহাসনে জগদ্ধাত্রী! ফের লড়াইয়ে দীপা! পর্ণাকে মাত দিল গীতা

    Published

    on

    Trp list, Bengali serial, Jagaddhatri, বাংলা সিরিয়াল, টিআরপি লিস্ট

    বর্তমানে একে অপরকে বেশ ভালই টক্কর দিচ্ছে বাংলা মেগাগুলি(bangla serial)। সমস্ত ধারাবাহিকগুলো চেষ্টা করছে নিজেদের বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের বিনোদন দেওয়ার। তাই স্বাভাবিকভাবেই, রেটিং চার্টে(trp list) গত সপ্তাহের তুলোনায় এই সপ্তাহে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে ।

    এই সপ্তাহে ফের শীর্ষ স্থান অধিকার করেছে ‘জগদ্ধাত্রী'(Jagadhhatri)। এই ধারাবাহিকের ঝুলিতে রয়েছে ৯.১। দ্বিতীয় স্থানে ‘ফুলকি’। এই ধারাবাহিকটি নিজেকে ধীরে ধীরে প্রমাণিত করেছে। এই ধারাবাহিকটি পেয়েছে ৮.২।

    মাত্র এক ধাপ পিছিয়ে রয়েছে ‘গীতা এলএলবি’ (Geeta LLB)। এই মেগার ঝুলিতে এসেছে পেয়েছে ৮.১। এবং ৮.০ রেটিং পয়েন্ট নিয়ে চতুর্থ স্থান অধিকার করেছে ‘নিম ফুলের মধু’। র্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন টুইস্ট। আসছে আরও একাধিক নতুন ধারাবাহিক। চলছে উৎসবের মরশুম। বলাই বাহুল্য এর জেরে রেটিং চার্টে বিপুল প্রভাব পড়েছে। আগামী সপ্তাহে সেরা টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।

    আরো পড়ুন:দারুণ খবর! ছোট পর্দায় এবার বড় পর্দার নায়িকা! টেলিভিশনে এবার দেবের ‘ইন্দুবালা!’

    অন্যদিকে, রূপার চমৎকার অভিনয় দিয়ে মন কেড়েছে অনুরাগের ছোঁয়া। চমক দিয়ে, পঞ্চম স্থান অধিকার করেছে এই ধারাবাহিকটি। এর প্রাপ্ত নম্বর ৭.৫। আবার নতুন ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি বাজিমাত করেছে টিআরপি লিস্টে। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.০।

    মাস্ক ম্যানের টেকনিক দেখিয়ে দর্শকদের মন কেড়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজ কাল। এই ধারাবাহিকটির প্রাপ্ত নম্বর ৬.৮। দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা ধারাবাহিকেই আসছে নতুন নতুন ট্যুইস্ট। এছাড়াও প্রায় সব চ্যানেলেই আসছে একাধিক নতুন ধারাবাহিক। তাই, বলাই বাহুল্য যে এর জেরে রেটিং চার্টে বিপুল প্রভাব পড়েছে।