Bangla Serial

এগোচ্ছে গল্প! বছর পাঁচেক পর জেল থেকে ছাড়া পেয়ে ভালো হয়ে গেল ময়ূরী! মেঘের মেয়েকে দেখে ভুলে গেল সব মান-অভিমান

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Ichiche Putul)। বছরখানেক আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল নীল, মেঘ ও ময়ূরীর ত্রিকোণ প্রেম ও সম্পর্কের টানাপড়েনের গল্প। শুরু থেকে টিআরপিতে (TRP) ভাল ফল না করলেও, এই মুহূর্তে তালিকার প্রথম দশে স্থান বাঁধা ধরা এই ধারাবাহিকের। সাম্প্রতিক কালে ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা।

মেঘ আর নীলের পুনর্বিবাহের আয়োজন করেছে মীনাক্ষী। প্রথমে দুজনের কেউ বিয়ে নিয়ে কিছু না জানলেও বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে আর ভালোবাসার মানুষকে ফেরাতে পারেনি। তবে বাদ সাধল ময়ূরী। সকলের সামনে ছাদনাতলায় মেঘকে গুলি করেছে ময়ূরী। তারপর হাজতবাস।

ভাল ব্যবহারের দরুন জেল থেকে সময়ের আগে ছাড়া পেয়েছে ময়ূরী। তবে প্রতিহিংসা পরায়ণতা এতটুকু কমেনি তার। জেল থেকে ছাড়া পেয়ে ফের মেঘের শ্বশুরবাড়ি এসে উপস্থিত হয়েছে সে। উদ্দেশ্য? মেঘ আর মীনাক্ষীকে চিরতরে শেষ করে দেওয়া। ময়ূরীর জীবন থেকে পাঁচ পাঁচটা বছর কেড়ে নিয়েছে তারা।

তবে মেঘের শ্বশুরবাড়ি এসে থমকে যায় সে। পাঁচটা বছর অনেকটা সময়। এরমধ্যে গল্পের প্রেক্ষাপট এগিয়ে গিয়েছে অনেকটা। মেঘ আর নীলের এতদিনে একটি মেয়ে হয়েছে। তাদের মেয়েকে দেখে কেঁদে ফেলে ময়ূরী। একি দেখছে সে! ময়ূরীর ছোটবেলার মুখ আর এই মেয়েটির মুখ হুবহু এক!

আরো পড়ুন: বিয়ের হ্যাটট্রিক করেছেন কাঞ্চন মল্লিক! তার প্রথমা স্ত্রী এখন স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী! চেনেন তাকে?

এই প্রথম ময়ূরীর মনে মমত্ব জাগে। রক্তের টান কী তা টের পায় ময়ূরী। ছোট্ট মেয়েটি জিজ্ঞেস করে ‘তুমি কে? আমাকে এভাবে ধরে কাঁদছ কেন?’ তখন মেঘ এসে বলে এটাই ওর মাসি। তবে এই মুহূর্তে ময়ূরীর কথা কেউ বিশ্বাস করছে না। নীল বলে, এটা নাকি ময়ূরীর নতুন নাটক। তাহলে সত্যি সত্যি কী নাটক করছে ময়ূরী? নাকি ভাল হয়ে যাওয়ার প্রমাণ দিয়ে ফের পরিবারের একজন হয়ে উঠবে সে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।