Tollywood

বিয়ের হ্যাটট্রিক করেছেন কাঞ্চন মল্লিক! তার প্রথমা স্ত্রী এখন স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী! চেনেন তাকে?

টলিপাড়ার (Tollywood) লাবিডাবি কাপল কাঞ্চন- শ্রীময়ী (Kanchan-Shreemoyee)। আইনত বিয়ে সেরে আপাতত তাঁরা স্বামী-স্ত্রী। তারকা জুটির বিবাহ অনুষ্ঠান আগামী ৬ মার্চ। তৃতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসলেন কাঞ্চন। অভিনেতার আগের স্ত্রী পিঙ্কিকে সবাই চিনলেও কাঞ্চনের প্রথম স্ত্রীর খবর অনেকেই জানেন না।

পিঙ্কির সঙ্গে দ্বিতীয় বিবাহের আগেই তরুণ বয়সে অন্য একজনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন কাঞ্চন। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে সুখী দাম্পত্য ছিল অভিনেতার। আছে এক সন্তান। তবে সেই সম্পর্কেরও মেয়াদ ফুরিয়েছে। এখন ‘শ্রীময়ী’-ময় জীবনে তৃতীয় দাম্পত্যে গা ভাসিয়েছেন কাঞ্চন মল্লিক।

বিবাহ-সম্পর্কের বাঁধনে বারংবার জড়িয়ে পড়েছেন অভিনেতা। পিঙ্কি ও শ্রীময়ীকে চিনলেও কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রীকে চেনেন না অনেকেই। তিনি কিন্তু কোনো সাধারণ ব্যক্তি নন, তিনিও টলিপাড়ার পরিচিত মুখ। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের অভিনেত্রী তিনি। ‘রোজা’, ‘গৌরীদান’ ‘গৌরী এল’ ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিক ছাড়াও বড় পর্দায় ‘হারবার্ট’ ছবিতে অভিনয় করেছেন তিনি। যদিও কাঞ্চনের সঙ্গে ঘর করার জন্য কেরিয়ারের শুরুতে অল্প বয়সে সিঁথি রাঙিয়েছিলেন কন্যা।

একসময় কাঞ্চন মল্লিককে ভালোবেসে বিয়ে করেছিলেন টলি অভিনেত্রী অনিন্দিতা দাস। এই বিয়েতে পারিবারিক মত ছিলনা বলেই জানান অভিনেত্রী। যদিও পরে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের। ব্যক্তিগত জীবনের জন্য নিজের কেরিয়ার বিসর্জন দেননি অভিনেত্রী। স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিকে কামব্যাক করেছেন অভিনেত্রী অনিন্দিতা দাস। অল্প বয়সে অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে বিয়ে হয় অনিন্দিতা দাসের। বিবাহ বিচ্ছেদের পর তিনি মোটা টাকার খোরপোষ চেয়েছিলেন বলেও জানা যায়। যদিও এই খবরকে সানন্দে উড়িয়েছেন তিনি। ‘সবই’ মিথ্যে বলে উড়িয়ে দেন অনিন্দিতা।

FB IMG 1708599204566

তাছাড়া, একসময় দুবেলা খাওয়ার জোগাড় করাও কার্যত কঠিন হয়ে পড়ে তাঁর জন্য। যদিও, সব প্রতিকূলতা হারিয়ে অভিনয়ের ময়দানে ফিরেছেন অভিনেত্রী। স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে’ সিরিয়ালে মায়ের চরিত্রে অভিনয় করেছেন কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী অনিন্দিতা দাস।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।