Bangla Serial

টিআরপির নতুন রানী জগদ্ধাত্রী! ফের হারল দীপা! কী অবস্থা টিআরপির?

জি বাংলা (Zee Bangla) না স্টার জলসা (Star Jalsha) কোন চ্যানেলে করল এইবার বাজিমাত? কোন ধারাবাহিকের কমলো কদর, কাদের এবার বাড়ল দর? কি হল এই সপ্তাহের শেষে টিআরপির (TRP) রেজাল্ট সেটার জানার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন দর্শকরা, তারকারা, এবং সর্বোপরি চ্যানেল ও প্রযোজনা সংস্থার। কারণ এর ওপরই নির্ভর করে থাকে প্রত্যেকটি ধারাবাহিকের ভবিষ্যত।

সপ্তাহের শেষে এই তালিকাই বলে কোন ধারাবাহিক টিকে থাকতে চলেছে লড়াইয়ের ময়দানে, আর কোন ধারাবাহিক নিতে চলেছে চিরতরে বিদায়? সেই সবই নির্ভর করে টিআরপির তালিকার ওপর। এই সপ্তাহেরও টিআরপির তালিকা চলে এসেছে আমাদের হাতে। তবে কি মনে হয় মনে হয় আপনাদের কোন ধারাবাহিক পেল সেরা ৫-এর স্থান? এবার কি কেউ হারাতে পারল জগদ্ধাত্রীকে?

প্রথমেই আপনাদের জানিয়ে রাখি এবারও টিআরপি তালিকায় দেখা গেছে আমূল পরিবর্তন। তবে সেরার সেরা হল কে? এই সপ্তাহেরও প্রথম স্থানে রয়েছে সকলের প্রিয় এবং বিগত বেশ কিছু সময় ধরে নিজেদের সেরার সেরা শিরোপা বজায় রাখা ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক জগদ্ধাত্রী। হ্যাঁ প্রতিবারের মতো এবারেও কোন ধারাবাহিকই টলাতে পারেনি তাদের। কৌশিকী মুখার্জী এবং জ্যাস সান্যালের প্রত্যাবর্তন এবং ধারাবাহিকে নিয়ে এসেছে অন্যমাত্রা।

গতবারের তুলনায় টিআরপি বেড়েছে তাদের তাদের এই সপ্তাহের টিআরপি রেটিং ৮.৮। ফুলকিকে হারিয়ে এই সপ্তাহে দ্বিতীয় স্থানে আবার ফিরে এসেছে নিম ফুলের মধু ঈশার পর্দা ফাঁস এবং অয়ন, মৌমিতার বাড়ির থেকে বের করে দেওয়া সবই খুব পছন্দ হয়েছে দর্শকদের। এই সপ্তাহে তাদের জনপ্রিয়তা বেড়েছে অনেকটাই। এই সপ্তাহে তাদের রেটিং ৮.২ পেয়েছে।

আরো পড়ুন: ধুলোয় মিশল দত্তবাড়ির সম্মান! জবরদস্ত শাস্তি পেয়ে রাস্তার ভিখারিতে পরিণত অয়ন-মৌমিতা! চমকে গেল পর্ণা

এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার আরেকটি ধারাবাহিক ফুলকি। গত সপ্তাহের তুলনায় তাদের টিআরপি খানিকটা কমলেও এখনও তারা বজায় রেখেছে টিআরপি তালিকায় তাদের নাম। এই সপ্তাহে তাদের রেটিং ৮.১। এই সপ্তাহেও নিজেদের চতুর্থ স্থান বজায় রেখেছে ধারাবাহিক গীতা LLB। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৯। এই সপ্তাহে পঞ্চম স্থানে রেয়েছে জি বাংলায় শুরু হওয়া নতুন ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। অনিকেত এবং শ্যামলীর মধ্যে বেড়ে যাওয়া সম্পর্কের সমীকরণ বেশ মনে ধরছে দর্শকদের।

গত সপ্তাহের তুলনায় তাই ধারাবাহিকের রেটিং বেড়েছে অনেকটাই। গতসপ্তাহে তারা ছিল ৭.০তে। তবে সেখান থেকে বেড়ে এই সপ্তাহের পঞ্চম স্থান অধিকার করে এবার তাদের রেটিং ৭.৬। এই সপ্তাহের ট্রেন্ডিং ধারাবাহিক দুটি হল অনুরাগের ছোঁয়া যাদের এই সপ্তাহের টিআরপি ৬.৮ এবং ধারাবাহিক লাভ বিয়ে আজ কালে যাদের এই সপ্তাহের টিআরপি রেটিং ৫.৭। তবে এবার দেখাক অনুরাগের ছোঁয়া, কথা, পরের সপ্তাহে ফিরে পেতে পারে কিনা তাদের স্থান।

BT •• জগদ্ধাত্রী ৮.৮
2nd •• নিম ফুলের মধু ৮.২
3rd •• ফুলকি ৮.১
4th •• গীতা LLB ৭.৯
5th •• কোন গোপনে ৭.৬

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।