Bangla Serial

খারাপ খবর! যোগমায়ার জন্য বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক

জি বাংলায় (Zee Bangla) শুরু হতে চলেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। তাদের মধ্যেও অনেকগুলি ধারাবাহিকের শুটিং, স্টার কাস্ট নির্বাচন করা, লুক সেট করা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রযোজনা সংস্থাগুলিতে। ব্লুজ প্রযোজনা সংস্থা, বাংলা টকিজ, অর্গানিক স্টুডিও এবং সুব্রত রায় প্রযোজনা সংস্থা নিয়ে আসতে চলেছে নতুন ধারাবাহিক নিয়ে। তাদের মধ্যে বাংলা টকিজ প্রযোজিত সংস্থার সঙ্গে তারিখ নিয়ে শুরু হয়েছে গোলযোগ।

ইতিমধ্যেই ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়ার প্রোমো মুক্তি পেয়েছে জি বাংলার অফিসিয়াল পেইজে। ট্রেলারে দেখা যাচ্ছে অভিনেত্রী নেহা আমানদীপ এবং অভিনেতা সৈয়দ আরফিনকে। ট্রেলারটা ইতিমধ্যেই পছন্দ হয়েছে সকলের। ধারাবাহিকের মূল বিষয় একটি মেয়েকে নিয়ে যে পরিশ্রম করে রিক্সা চালিয়ে হবে আইপিএস অফিসার। নির্দিষ্ট ভাবে জানা না গেলেও শোনা যাচ্ছে ধারাবাহিকে সৈয়দ আরফিন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন একজন রাজীতিবিদ হিসেবে।

জানা গেছে ধারাবাহিকটিতে খলনায়িকা চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেত্রী অনন্যা বিশ্বাসকে। তবে একটি ধারাবাহিক শুরু হওয়া মানেই শেষ হতে চলেছে একটি জনপ্রিয় ধারাবাহিক। বর্তমানে জি বাংলায় জনপ্রিয়তা হারিয়েছে অর্থাৎ টিআরপি তালিকায় পিছিয়ে রয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক যেমন ইচ্ছে পুতুল, মিলি, মিঠিঝোরা, আলোর কোলে এবং মন দিতে চাই। তবে এদের মধ্যে শেষ হতে চলেছে কোন ধারাবাহিকটি? জানা গেছে জি বাংলার মিলি ধারাবাহিকটি শেষ হতে চলেছে শীঘ্রই।

f82789fb f4a0 463d acbc 5e2eb2b4094b

ধারাবাহিকটির কাহিনীও চলে এসেছে শেষ পর্যায়ে। তবে ওই স্লটে না দিয়ে অন্য ধারাবাহিকের সময় পরিবর্তন করার সম্ভাবনাই আছে বেশি। তবে আপনাদের কি মনে হয় কোন ধারাবাহিকটি শেষ হতে চলেছে জি বাংলায়। সেই বিষয়ে জি বাংলা জানাবেন শীঘ্রই।

Piya Chanda