জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

জগদ্ধাত্রীতে ধুন্ধুমার!কৌশিকী ও জগদ্ধাত্রীকে দেখে কান্নায় ভেঙে পড়ল রাজনাথ! নতুন বদলার প্রতিজ্ঞা তার

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-তে (Jagaddhatri) চলছে আলোড়ন জাগানো পর্ব। অপরাধীদের হাতেনাতে ধরতে জগদ্ধাত্রীর রূপ ধারণ করেছে জ্যাস সান্যাল। টানটান উত্তেজনার মধ্যে কাটছে ধারাবাহিকের পর্বগুলি। এরমধ্যে ফের নতুন চমক হাজির ‘জগদ্ধাত্রীতে’। কৌশিকী ও জগদ্ধাত্রীকে দেখে কান্নায় ভেঙে পড়লেন রাজনাথ মুখার্জি।

পাপের শাস্তি পেয়েছে রাজনাথ মুখার্জির স্ত্রী ও ছেলে। হাজতবাস কপালে ছুটেছে বৈদেহী মুখার্জি ও উৎসবের। যদিও স্ত্রী ও ছেলের অপমান মেনে নিতে পারেননি রাজনাথ। এতদিন সবার আড়ালে থেকে নিজেকে মৃত প্রমাণ করে হলেও অপরাধী দের শাস্তি দিয়েছে জগদ্ধাত্রী। কৌশিকীও সুস্থ হয়ে বাড়ি ফিরেছে, আর তাতেই আরও অশান্তিতে জ্যাস সান্যালের শত্রুপক্ষ।

ধারাবাহিকের পর্বে দেখা যায়, জগদ্ধাত্রীকে বরণ করে ঘরে তুলছে কৌশিকী। বরণডালা সাজিয়ে এনেছে কাঁকন। বরণডালা হাতে কাঁকনকে দেখে অবাক হয়ে যায় জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী হেসে বলে, কাঁকন তুমি বরণডালা নিয়ে এসেছ! এরপর কৌশিকী বরণ করে ঘরে পা দিতে বলে জ্যাসকে।

কৌশিকী বলে, জগদ্ধাত্রী তোমার মতো মেয়ে যেন ঘরে ঘরে থাকে। যে একহাতে বাড়ি আর অন্য হাতে
বাইরে দক্ষ হাতে সামলাবে। তোমার মতো মেয়েকে পেয়ে এই বাড়ি ধন্য। সকলের মুখে যখন খুশির রেশ তখনই সেখানে উপস্থিত হয় রাজনাথ মুখার্জি। আর বলে, আমার স্ত্রী, ছেলে সবাই জেলে আর
এখানে তোমরা সেলিব্রেশন করছো! আমি এর বদলা নেবই। কাউকে ছাড়বো না।

তখন জগদ্ধাত্রী বলে আপনার ছেলে আপনারই নাম নিয়ে টাকা দিয়ে বাড়ির বউকে কিডন্যাপ করার প্ল্যান করে। এটা অন্যায় নয়? আপনি কি জানেন উৎসব যা করেছে তার শাস্তি সে পাবেই। আপনি কিছু করেই আটকাতে পারবেন না! জগদ্ধাত্রীর মুখে এসব কথা শুনে রাজনাথ বলে আমি এর একটা কথাও বিশ্বাস করি না। আমি কাউকে ছাড়বো না, সবাইকে দেখে নেব। এই বলে কান্নায় ভেঙে পড়েন রাজনাথ মুখার্জি।

Piya Chanda