Connect with us

    Bangla Serial

    রানী ভবানীর চরিত্র করতে অসম্মত হয়েও কেন রাজি হলেন তিয়াসা? রহস্য ফাঁস করলেন অভিনেত্রী

    Published

    on

    ramprasad tiyasha lepcha

    জি বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির মধ্যেই ২০১৮ সালে অভিনয় জগতে পা রাখেন তিয়াসা লেপচা (Tiyasa Lepcha)। অভিনেতা নীল ভট্টাচার্যের বিপরীতে তার অভিনয় মন জিতে দেয় দর্শকদের। তারপর পুনরায় নীল ভট্টাচার্যের সঙ্গেই ২০২২ সালে স্টার জলসার ধারাবাহিক বাংলা মিডিয়ামের অভিনয় করেন তিনি। এই ধারাবাহিকটি শেষ হয়েছে কিছুদিন হল। তবে এখন তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক রামপ্রসাদে (Ramprasad)

    মূল অভিনেত্রী হিসেবে অভিনয় শুরু করে কেন হটাৎ তিয়াসা বেছে নিলেন ক্যামিও চরিত্র। প্রথমে বারণ করে দেওয়ার পর কেন আবার তিনি রাজি হলেন ধারাবাহিকটি করতে? স্টার জলসার ধারাবাহিক রামপ্রসাদ তার নিজস্ব বৈশিষ্ট্যর জন্য দর্শকদের মধ্যে অনেক সময় ধরে জনপ্রিয়। টিআরপি সেরায় তার নাম না থাকলেও তার জনপ্রিয়তা নেহাই কম নয়। বলাই বাহুল্য, এই ধারাবাহিকটিতে অভিনয় করেছেন সব্যসাচী চৌধুরী, সুস্মিলি আচার্য, সায়ক চ্যাটার্জী, সমতা দাস, সুমন্ত মুখার্জী সহ নানা কলাকুশলীরা।

    Tiyasha lepcha

    ধারাবাহিকটিতে সম্প্রতি তিয়াসাকে দেখা যাচ্ছে রানী ভবানীর চরিত্রে। তবে অফারটি পাওয়ার পরই ধারাবাহিকটিকে সোজা না করে দেন তিয়াসা। কিন্তু জানা গেছে পরে অনেক কষ্টে ওঁকে রাজি করানো হয় চরিত্রটি করার জন্য। আসলে রানীর চরিত্রটি ধারাবাহিকে অত্যন্ত দাপুটে চরিত্র তাই তিনি এই চরিত্রটি বেশি ভালো করতে পারবে বলে মনে করে প্রযোজনা সংস্থা। তাকে বর্তমানে সেই চরিত্রে দেখে বেশ খুশি হয়েছে তিয়াসার অনুরাগীরা।

    কিন্তু ক্যামিও চরিত্র বলেই তিনি তাকাননি চরিত্রটির দিকে। তবে কেন পরে রাজি হলেন? সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন এই বিষয়ে। তিনি জানিয়েছেন “আমি প্রথমে এই চরিত্রটি করতে একদমই রাজি হতে চাইনি। রানী ভবানীর এই চরিত্রটি একটি ক্যামিও চরিত্র। ধারাবাহিকে এই চরিত্রটিকে দেখা যাবে অল্পকিছুদিনের জন্যই। তাই চরিত্রটিতে কাজ করতে রাজি হয়নি আমি। তবে পরে কেন তিনি এই চরিত্রের জন্য রাজি হলেন সেই বিষয়ে তার কাছে জানতে চাওয়া হয়।

    আরও পড়ুনঃ মেঘ-নীলের শুভ বিবাহ! ‘মেঘ দ্বিতীয় বারের মতো তোমার হাতে তুলে দিলাম!’ আশঙ্কায় কাঁপছেন অনিন্দ্যবাবু

    যার উত্তরে তিনি বলেন “আমি প্রথমে এই চরিত্রটির গুরুত্ব বুঝতে পারিনি। শুধু ক্যামিও চরিত্র শুনে না করে দিয়েছিলাম। পরে যখন জানতে পারি এটি একটি রানীর চরিত্র তখন রাজি হয়ে যাই। আমার ছোট বেলার স্বপ্ন আমি রানী হব। রানীর মতো সাজার ইচ্ছা ছিল তাই রাজি হয়ে যাই।” ধারাবাহিকটি বর্তমানে সম্প্রচারিত হবে স্টার জলসায় বিকাল সাড়ে ৫ টায়। তবে কেমন লাগছে আপনাদের তিয়াসার নতুন রূপ।