Connect with us

    Bangla Serial

    টিআরপি তুঙ্গে তবে বন্ধ হতে পারে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক, জানলে চমকে উঠবেন

    Published

    on

    jalsha serial end scaled

    জি বাংলা (Zee Bangla) স্টার জলসার (Star Jalsha) মধ্যে চলছে টিআরপি (TRP) মহারণ। টিআরপি দখলের জেরে ঘন ঘন পরিবর্তিত হচ্ছে বিভিন্ন ধারাবাহিকের স্লট। দর্শকের মনের দাগ কাটতে না পারলেই টাইম টাইম থেকে বিদায় নিতে হচ্ছে জনপ্ৰিয় ধারাবাহিকগুলিকে। কোনো কোনো ধারাবাহিকের দশা আরও সঙ্গিন। টিআরপি তালিকায় জুতসই জায়গা না মিললেই বাজছে বিদায় ঘণ্টা।

    একাধারে নয়া ধারাবাহিকের হিড়িক। অন্যদিকে, ঝাঁপ পড়ছে হচ্ছে একের পর এক মেগা ধারাবাহিকের। বর্তমান যুগের দর্শকরা আপাদ-মস্তক ধারাবাহিকের সংজ্ঞা বদলে দিয়েছে। এখন আর কোনোদিন ধারাবাহিকের স্থায়িত্ব বেশি দিন নয়।

    হালেফিলে বাংলা ধারাবাহিকের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে। যার ফলে অল্প সময়ের মধ্যে শেষ হচ্ছে ধারাবাহিকের গল্প। সম্প্রতি জি বাংলায় নাকি শেষ হতে চলেছে একটি জনপ্রিয় ধারাবাহিক।

    টিআরপি কম থাকলেও দুমদাম বন্ধ হচ্ছে বাংলা ধারাবাহিক। স্টার জলসা হোক বা জি বাংলা সর্বত্রই এক চিত্র। মাত্র তিন মাস সম্প্রচারের পরও বন্ধ হচ্ছে অনেক বাংলা ধারাবাহিক। তার মাঝেই টেলি পাড়ায় জোর গুঞ্জন বন্ধ হচ্ছে আরেকটি জনপ্রিয় ধারাবাহিক। আজকাল যদিও বেশির ভাগ ধারাবাহিকের মেয়াদ ৮ মাস।

    এই মুহূর্তে, টলিপাড়া সূত্রে খবর। শেষ হচ্ছে জি বাংলার ‘ইচ্ছে পুতুল’। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকে শেষ হবে এই ধারাবাহিক। তবে দিন এখনো চূড়ান্ত করা হয়নি।

    megh roop 1