Bangla Serial

আসছে ‘দ্রোন’ সুপার হিরো! দেখুন কোন চ্যানেল আনছে তাকে

স্টার জলসায় (Star Jalsha) আসছে নতুন ধারাবাহিক ‘চিনি’ (Chini)। জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে টেলিকাস্ট শুরু হবে এই সিরিয়ালের। কানাঘুষোয় শোনা যাচ্ছে সন্ধ্যা ৭:৩০-এর স্লটে ‘চিনি’ সম্প্রচারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রকাশ্যে এসেছে প্রোমোও (Promo)। জন্ম-পুনর্জন্মের কাহিনী নিয়ে জলসার পর্দায় আসবে ‘চিনি’। একটি মেয়ের গল্প ও তার প্রতিশোধের কাহিনী তুলে ধরবে সিরিয়ালটি। নতুন ধারাবাহিকটি -র মুখ্য ভূমিকায় দেখা যাবে ইন্দ্রাণী ভট্টাচার্য (Indrani Bhattacharya) ও সোমরাজ মাইতিকে (Somraj Maity)।

প্রোমোতে দেখা যাচ্ছে, চিনি বলছে যে তার বাবার রায়চৌধুরী বাড়ির ড্রাইভার হওয়া সত্বেও কোনদিন তাকে এই প্রাসাদে নিয়ে আসেনি। তবে তাকে আসতেই হল। হয়তো এই তাঁর কপাল। এরপর দেখা যায়, চিনি সেই বাড়িতে ঢুকতেই বাড়ির মালকিন জিজ্ঞাসা করছে ড্রাইভারের মেয়েকে এই বাড়িতে আসার অনুমতি কে দিল?

এক মহিলা এসে বলে আপনার নাতি দ্রোণ। এদিকে চিনি সে বৃদ্ধ মহিলার পা স্পর্শ করতেই তার চোখের সামনে ভেসে ওঠে এক জ্বলন্ত গাড়ি যার ভেতরে কেউ আটকে আছে। সেই সঙ্গে জ্বলছে গোটা রাজপ্রাসাদ। গাড়িতে আগুন বলতে বলতে দৌড়ে বাইরের দিকে বেরিয়ে যায় চিনি তখনই দ্রোণ তাকে ধরে নেয়। আর প্রোমো প্রকাশ্যে আসতেই শোরগোল দর্শক মহলে।

বড় খবর সিরিয়ালপ্রেমীদের জন্য। স্টার জলসার নতুন সিরিয়ালে ফিরছেন দ্রোন। ‘চিনি’ ধারাবাহিকের হাত ধরেই ফের পর্দায় প্রত্যাবর্তন করছে আইকনিক দ্রোন। না না, পার্ট ২ নিয়ে নয়। এই সিরিয়ালের নায়ক সোমরাজ মাইতির নাম হতে চলেছে দ্রোন। এই সিরিয়ালের দ্রোনের বিধাবা ঠাকুমার ভূমিকায় থাকছেন জনপ্রিয় অভিনেত্রী অনুরাধা রায়।

স্টুডিও পাড়ার সূত্রে খবর, সন্ধ্যে ৭.৩০ বা ৮টার স্লটে আসতে চলেছে জনপ্রিয় এই ধারাবাহিক। যদিও পাল্লা ভারী রাত আটটার স্লটেই। ধারাবাহিকের নায়ক হিসেবে পর্দায় ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেতা সোমরাজ মাইতি। জি বাংলার ‘এই ছেলেটা ভেলভেলেটা’ ধারাবাহিকে নজর কেড়েছিলেন তিনি। অভিনেতাকে পর্দায় দেখে খুশি অনুরাগীরা। বড় পর্দায় ‘প্রজাপতি’ ও ‘প্রধান’-এর কাজ সেরে ফের ফিরতে চলেছেন সিরিয়াল প্রেমীদের ড্রয়িং রুমে।

Somraj Maity takes a break from serials for films - Times of ...

Nira