Bangla Serial

শেষ পর্যন্ত শ্যামলীর বুদ্ধিতে তিস্তার সঙ্গে বিয়ে ভাঙল অনিকেত! রাতে বাড়ি ছাড়লেন অপরাজিতা! কোন গোপনেতে আসছে ধামাকা পর্ব

Kon Gopone Mon Bheseche Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। শুরু থেকেই ধারাবাহিকটি জায়গায় করে নিতে সক্ষম হয়েছে দর্শকদের মনে। গল্পে একের পর এক চমকের কারণে বেশ জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। সহজ, সরল শ্যামলী ভাইয়ের হাত থেকে বাঁচতে পালিয়ে আসে কলকাতায়। রাস্তায় একা একটি মেয়েকে দেখে অনুকম্পা বশত জোড়াবাড়িতে নিয়ে আসে অনিকেত। কিন্তু ভাগ্য চক্রে বিবাহ বন্ধনে আটকা পড়ে শ্যামলী আর অনিকেত।

প্রথমে শ্যামলীকে পছন্দ না করলেও ধীরে ধীরে শ্যামলীর সরলতা, স্বচ্ছ চরিত্র জিতে নেয় অনিকেতের মন। শ্যামলীর প্রতি একটা টান অনুভব করতে শুরু করে অনিকেত। যদিও সেটা ভালোবাসা নাকি শুধুই দয়া সেটা এখনও ঠিক করে বুঝে উঠতে পারেনি অনিকেত। যে কারণেই অপরাজিতা বারবার চেষ্টা করলেও প্রিয় বান্ধবী তিস্তাকে বিয়ে করতে কিছুতেই মন চাইছে না অনিকেতের।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ১১ মে (Kon Gopone Mon Bheseche Today Episode 11 May)

বর্তমানে ধারাবাহিকের কাহিনীতে এসেছে নতুন চমক। নানাভাবে তিস্তাকে অনিকেতের সঙ্গে বিয়ে দেওয়ার চেষ্টা করতে থাকেন অপরাজিতা। তার জন্যই নানা কারণ দেখিয়ে তিস্তাকে বাড়িতে আনার চেষ্টা করছে অপরাজিতা। যদিও অনিকেত স্পষ্ট জানিয়ে দিয়েছে তার মনে তিস্তার জন্য বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই। কিন্তু সে কথা মানতে নারাজ অপরাজিতা। রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানের পর জোড়া বাড়ির সকলে মিলে পিকনিকের সিদ্ধান্ত নেন।

“তিস্তাকে বিয়ে করব না” অপরাজিতাকে স্পষ্ট জানাল অনিকেত

বাড়িতেই শ্যামলীকে খাসির মাংস আর ভাতের করতে বলেন দাদু। অনিকেত শ্যামলীর ভাগের টাকা দিচ্ছে দেখে রেগে যান অপরাজিতা। তিনি অনিকেতকে ডেকে বলেন তিস্তাকে বিয়ে করতে আর শ্যামলীকে এই বাড়ি থেকে বের করে দিতে। কিন্তু অনিকেত তাকে স্পষ্ট জানিয়ে দেয় শ্যামলীর পরিবারের যা পরিস্থিতি তাতে কিছুতেই সে শ্যামলীকে বাড়ি থেকে তাড়াবে না। আর তিস্তাকে এইভাবে বিয়ে করা তার পক্ষে সম্ভব নয়। কথাটা শুনে আরও রেগে যান অপরাজিতা।

আরও পড়ুনঃ “যে তোমাকে ছেড়ে গেছে সে জাহান্নামে যাক!”, রণজয়কে ধমক দিয়ে সোহিনীকে কি কটাক্ষ করলেন শ্বেতা? মিশমির সঙ্গে সম্পর্কের গুঞ্জন কি তবে সত্যি?

এদিকে শ্যামলীর হাতের মাংস ভাত খেয়ে প্রশংসায় পঞ্চমুখ জোড়াবাড়ির সকল সদস্যরা। অনিকেত শ্যামলীর হাতের রান্না খেয়ে এত খুশি দেখে আরও রেগে যান অপরাজিতা। মনে মনে তিনি ভাবতে থাকে এবার তার ছেলেকে কেড়ে নেবে শ্যামলী। পরিবারের কেউ আর এখন তাকে বিশেষ গুরুত্বও দেয়না আগের মতো তাহলে এই বাড়িতে থেকে আর কি লাভ। এই ভেবেই জোড়া বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন অপরাজিতা। তবে কি এবার অপরাজিতার হুমকিতেই শ্যামলীর সঙ্গে বিয়ে ভাঙতে বাধ্য হবে অনিকেত? কি ঘটবে আসন্ন সময়, জানতে উৎসাহী ধারাবাহিকের অনুরাগীরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।