জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বাগদান, রেজিস্ট্রির পরও হল না একসঙ্গে চলা! গুঞ্জন নায়িকার জীবনে এসেছে নাকি নতুন পুরুষ!

আংটি বদল, রেজিস্ট্রি হয়ে গিয়েছিল টলিপাড়ার জনপ্রিয় জুটি অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee) এবং ইপ্সিতা মুখার্জীর (Ipsita Mukherjee)। সামাজিক মতেই সাত পাকে বাধা পড়ার কথা ছিল দুজনের। কিন্তু না হলে না একসঙ্গে চলা! সম্পর্ক পেল না সামাজিক স্বীকৃতি। তার আগেই হতে চলেছে বিচ্ছেদ। আইনিভাবে সম্পর্কে ইতি টানছেন টলিপাড়ার এই জনপ্রিয় জুটি। সম্পর্ক ভাঙা কি এতই সহজ প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

অর্ণব নাকি জড়িয়েছেন পরকীয়ায়। যা নিয়েই নাকি মনোমালিন্য উঠেছিল চরমে। এরপর ফের পাহাড়ে গিয়ে সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে নেন দুজনে। এমনকি ২০২৩ সালে জামাইষষ্ঠীর দিন অর্ণবকে পাত পেরে জামাইষষ্ঠী খাওয়ান ইপ্সিতার পরিবার। কিন্তু সেই জামাই আদর করেও কোন লাভ হল না। ভেঙে গেল সংসার। পাকাপাকিভাবেই এবার বিচ্ছেদ হচ্ছে দুজনের।

ডিভোর্সের প্রসঙ্গে কি বলেছেন অভিনেতা অর্ণব ব্যানার্জী?

ডিভোর্সের প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে অভিনেতা অর্ণব জানিয়েছেন “হ্যাঁ খবরটা সত্যি। আমাদের ডিভোর্স হচ্ছে। আগের একবার ছাড়াছাড়ি হয়েছিল তবে চেষ্টা করেছিলাম সম্পর্কটাকে ঠিক করে নেওয়ার। কিন্তু আর হল না। ডিভোর্স ফাইল করা হয়ে গিয়েছে। এই মাসেই আমরা আইনতভাবে আলাদা হয়ে যাব।” কয়েকটা দিন পরই মামলার শেষ শুনানি। অর্ণব বলছেন এমনটাই। সম্প্রতি জানা গেছে চলতি মাসের ২৪ তারিখই হয়ে যাবে অর্ণব আর ইপ্সিতার ডিভোর্স।

আইনি বিয়ের পরই সম্পর্ক ভেঙেছে অর্ণব ইপ্সিতার?

তবে আজ থেকে নয়, তাদের মধ্যে সমস্যার খুব শোনা যাচ্ছিল গত বছর থেকেই। কিন্তু এই প্রসঙ্গে দুজনেই বন্ধ রেখেছিলেন মুখ। ‘প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ইপ্সিতা। তবে সেই ছবির প্রিমিয়ারে দেখা যায়নি অর্ণবকে। ‘জল থই থই ভালোবাসা’ শেষ হয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই যেন সম্পর্কও শেষ হয়ে গেল অর্ণব ইপ্সিতার। এই ধারাবাহিকে সঙ্গে কাজ করেছেন দুজনে। ২০২২ সালেই আইনি বিয়ে সেরেছিলেন অর্ণব ইপ্সিতা। ‘আলো-ছায়া’ ধারাবাহিকের সেটেই একে অপরের কাছাকছি এসেছিলেন দুজনে। ধীরে ধীরে বন্ধুত্ব আর তারপর সেই বন্ধুত্ব গোড়ায় প্রেমে। এভাবেই এগোতে থাকে তাদের সম্পর্ক। কিন্তু আইনি বিয়ের পরই তাদের সম্পর্ক ভাঙনের গুঞ্জন ওঠে।

আরো পড়ুন: দারুণ খবর! ৩৮ বছর পর পর্দায় আসছে অমর সঙ্গী, প্রসেনজিৎ নয়, মুখ্য চরিত্রে থাকছেন টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেতা

অর্ণবের জন্মদিনেও পাশে ছিলেন ইপ্সিতা? কিন্তু তারপরই সব শেষ

তবে সব গুজবকে উড়িয়ে ২০২৩ মার্চ মাসে ফের কাছাকাছি আসেন তারা। সামাজিক মাধ্যমে ভাইরাল হয় দম্পতির সেই মুহূর্ত। তাদের একসঙ্গে দেখে ভীষণ খুশি হয়েছিলেন এই জুটির ভক্তরা। কিন্তু তারপর বছর ঘুরতে না ঘুরতেই এই কান্ড। অর্ণব আর ইপ্সিতার সম্পর্কের খুঁটিনাটি জানতে সর্বদাই অপেক্ষায় থাকেন ফ্যানেরা। কিন্তু এমন খবরে মন খারাপ হয়ে গিয়েছে সকলের। গত ২৯ সেপ্টেম্বর অর্ণবের জন্মদিনও ধুমধাম করে সেলিব্রেট করেছিলেন ইপ্সিতা। মাঝ রাত থেকেই শুরু হয়েছিল সেলিব্রেশন। জন্মদিনের ভিডিওতে অর্ণব ইপ্সিতাকে সঙ্গে দেখে মন ভালো হয়েছিল অনেকেরই। কিন্তু ভাঙা গড়ার এই খেলায় শেষমেশ বিচ্ছেদের টান দিলেন অর্ণব ইপ্সিতা। তাদের সম্পর্ক কি ছিল এতটাই ঠুনকো? প্রশ্ন উঠেছে ভক্তদের মনে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।