জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Tollywood

দারুণ খবর! ৩৮ বছর পর পর্দায় আসছে অমর সঙ্গী, প্রসেনজিৎ নয়, মুখ্য চরিত্রে থাকছেন টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেতা

১৯৮৬ সালে মুক্তি পেয়েছিল সুজিত গুহর পরিচালিত সিনেমা অমর সঙ্গী (Amar Sangi)। এই সিনেমাটিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং বিজয়া পন্ডিত (Vijayta Pandit)। তাছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন রুমা গুহ ঠাকুরতা, সৌমিত্র ব্যানার্জি, ঈশানী ব্যানার্জি, রবি ঘোষ, শকুন্তলা বড়ুয়া মতো তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা।

একসময় পর্দায় বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সাগর এবং ঝিলিকের ভালোবাসার কাহিনীর ওপর নির্মিত এই সিনেমাটি। সিনেমা থেকে গান সবটাই ছিল হিট। এমনকি এই সিনেমাটির জন্য সেরা প্লে ব্যাক সিঙ্গারের পুরস্কারও পেয়েছিলেন আশা ভোঁসলে। সিনেমার অমর সঙ্গী গানটি আজও একইভাবে রয়ে গেছে বাঙালি দর্শকদের মনে।

কোন প্রযোজনা সংস্থার হাত ধরে পর্দায় আসছে অমর সঙ্গী?

তবে এবার ফের পর্দায় আসছে অমর সঙ্গী। তবে সিনেমা নয়, আসছে নতুন ধারাবাহিক অমর সঙ্গী। জি বাংলার পর্দায় আসতে চলেছে এই নতুন ধারাবাহিকটি। যেখানে মুখ্য ভূমিকা থাকছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রীরা। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এই অমর সঙ্গীতে অভিনয় না করলেও তার প্রযোজনা সংস্থার হাত ধরেই আসছে এই নতুন ধারাবাহিকটি।

অমর সঙ্গীতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কোন টলি সুন্দরী?

সূত্রে খবর, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা এন আইডিয়াস নিয়ে আসছে নতুন ধারাবাহিক অমর সঙ্গী। আলোর কোলের পর ফের নতুন চমক নিয়ে তারা আসছেন জি বাংলার পর্দায়। আসন্ন এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। যাকে ইতিমধ্যেই খেলাঘর, মেয়েবেলা মতো ধারাবাহিকে দেখেছে দর্শকরা। শেষবার তাকে দেখা গিয়েছিল আলোর কোলে ধারাবাহিকে আলোর ভূমিকায়। এবার ফের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার হাত ধরেই পর্দায় ফিরছেন স্বীকৃতি।

আরো পড়ুন: পিলু ধারাবাহিকে নায়িকা চরিত্রে কামাল করেছেন! এখন তিনি খল নায়িকা! মেঘাকে কি ফের পজেটিভ চরিত্রে দেখতে চান আপনারা?

অমর সঙ্গী ধারাবাহিকে মুখ্য ভূমিকা অভিনয় করছেন কোন অভিনেতা?

সম্প্রতি জানা গেছে আসন্ন এন আইডিয়াসের ধারাবাহিক অমর সঙ্গীতে মুখ্য ভূমিকা অভিনয় করছেন টলি অভিনেতা নীল ভট্টাচার্য। বাংলা মিডিয়ামের পর এবার এই নতুন ধারাবাহিকটির হাত ধরেই ছোটপর্দায় কামব্যাক করছেন নীল। আর নীলের বিপরীতেই এবার অভিনয় করবেন স্বীকৃতি মজুমদার। তবে এবার দেখার পালা স্বীকৃতি আর নীলের জুটি পর্দায় কামাল করতে পারে কিনা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।