জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পিলু ধারাবাহিকে নায়িকা চরিত্রে কামাল করেছেন! এখন তিনি খল নায়িকা! মেঘাকে কি ফের পজেটিভ চরিত্রে দেখতে চান আপনারা?

নায়িকা থেকে খল চরিত্রে পদার্পণ করেছেন এমন অভিনেত্রীদের সংখ্যা পর্দায় নেহাতই কম নয়। শার্লি মোদক থেকে শিঞ্জিনি চক্রবর্তী, অনামিকা চক্রবর্তী, চাঁদনী সাহা, সঙ্ঘমিত্রা তালুকদার, রুকমা রায়, ঋতু রায় আচার্য সহ একাধিক অভিনেত্রীদের দাপুটের সঙ্গে খল চরিত্রে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। তাদের মধ্যেই এবার শামিল হয়েছেন এবার সেই তালিকাতেও নাম দাখিল করেছেন অভিনেত্রী মেঘা দাঁ (Megha Dew)

বর্তমানে স্টার জলসার চ্যানেল টপার ধারাবাহিক কথা। শুরুতে বিশেষ ভালো ফলাফল করতে না পারলেও দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের টিআরপি। ইতিমধ্যেই ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে নিজেদের জায়গা করে নিতে সক্ষম হয়েছে। ধারাবাহিকটি খল চরিত্রে তাকে দেখেছেন দর্শকরা। দর্শকদের একাংশ যেমন মেঘার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ, তেমনই মান্ডবীর কান্ড কারখানা দেখে অতিষ্ঠ দর্শকদের একাংশ।

এভিকে পাওয়ার জন্য মান্ডবীর একের পর এক চাল, কথাকে হেনস্তা করার থেকে শুরু করে অগ্নিভর চোখে কথাকে নিচু করার জন্যও একের পর এক পরিকল্পনা করছে মান্ডবী। এমনকি শেষমেশ কোন উপায় না পেয়ে প্রান্তিক বিশ্বাস এবং অগ্নিভর কাকিমার সঙ্গেও হাত মিলিয়ে কথার ক্ষতি করার চেষ্টা করছে মান্ডবী। ধারাবাহিকে মান্ডবী ওরফে ম্যান্ডির চরিত্রে মেঘর অভিনয় ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের। আর এই ধারাবাহিকটির হাত ধরেই পর্দায় ফিরেছেন অভিনেত্রী মেঘা দাঁ।

নায়িকা হিসেবে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন মেঘা দাঁ

জি বাংলার ড্যান্স বাংলা ড্যান্সের হাত ধরে পর্দায় পা আত্মপ্রকাশ করেছিলেন মেঘা। এরপর ড্যান্স বাংলা ড্যান্স শেষ হওয়ার পরই তিনি সুযোগ পান পিলু ধারাবাহিকের। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনেতা গৌরব রায় চৌধুরীর বিপরীতে অভিনয় করে খুব কম সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন মেঘা। তবে ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর মেঘাকে আর পর্দায় দেখেনি দর্শক।

আরো পড়ুন: ধুন্ধুমার কান্ড জগদ্ধাত্রীতে! কাঁকনকে বাঁচাতে গিয়ে গুলি খেল মেনন! চলছে যমে মানুষে টানাটানি, কি হবে মেননের?

খল চরিত্রে অভিনয় নিয়ে কি বলেছেন মেঘা দাঁ?

ধারাবাহিকের শুরুতে অভিনেত্রী বলেছিলেন “আমি কিন্তু শয়তানি করে দারুণ আনন্দ পাচ্ছি। এটা তো একটা চ্যালেঞ্জ। আমি আমার প্রথম সিরিয়ালে নায়িকা ছিলাম বলে সব সিরিয়ালই নায়িকা হতে হবে, নাহলে গর্দান যাবে, এমন কোনও কাগজে তো আর সই করিনি। খলনায়িকা হওয়াটা কঠিন। আমি সাদরে সেটাকে আমন্ত্রণ জানিয়েছি।” তবে কথা ধারাবাহিকে মেঘাকে খল চরিত্রে দেখে ক্ষোভ প্রকাশ করেছিলেন দর্শকরা। অনেকেই দাবি করেছিলেন সুস্মিতা নয়, মেঘাকেই তারা দেখতে চান মুখ্য অভিনেত্রী। আপনারা কারা কারা ফের মেঘাকে মুখ্য চরিত্রে দেখতে চান?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।