জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ধুন্ধুমার কান্ড জগদ্ধাত্রীতে! কাঁকনকে বাঁচাতে গিয়ে গুলি খেল মেনন! চলছে যমে মানুষে টানাটানি, কি হবে মেননের?

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো শুরুর থেকে দর্শকদের মন জয় করে এসেছে তাদের মধ্যে অন্যতম জগদ্ধাত্রী (Jagaddhatri)।শুরুর থেকেই ধারাবাহিকের কাহিনী ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। আর তার সঙ্গেই ধারাবাহিকে এসেছে একঝাঁক চমক। মাঝে টিআরপি নেমে গেলেও দিনে দিনে ফের নিজের গৌরব ফিরে পাচ্ছে জগদ্ধাত্রী। বর্তমানে নতুন চমকে পলক ফেলাও দায় হয়ে দাঁড়িয়েছে দর্শকদের কাছে।

চলতি সময়ে কাঁকন আর কাকলি দেবীকে নিয়েই জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। গল্পে এসেছে বিরাট চমক। দিব্যা সেনের গুন্ডারা কিডন্যাপ করেছে কাকলি দেবীকে শুধুমাত্র জ্যাস সান্যালকে শায়েস্তা করার জন্য। যদিও গাছ লাগাতে এসে কাকলি দেবীকে দেখে নেয় কাঁকন। এরপরই নিজেদের বাঁচাতে কাঁকনকে কিডন্যাপ করে গুন্ডারা। তড়িঘড়ি সেখানে চলে আসেন জ্যাস।

জগদ্ধাত্রী আজকের পর্ব ৭ জুলাই (Jagaddhatri Today Episode 7 July)

ঘটনাস্থলে এসে গুন্ডাদের হাত থেকে কাঁকনকে বাঁচানোর জন্য নানান পরিকল্পনা শুরু করে জগদ্ধাত্রী। কিন্তু লাভ হয়নি বিশেষ। ফলে নিরুপায় হয়ে নিজের শেষ অস্ত্র ব্যবহার করে জ্যাস। গুন্ডাদের কথা মতো গাড়ির ব্যবস্থা করে সে। কিন্তু বের করে দেয় গাড়ির তেল। বেশ খানিকটা রাস্তা যাওয়ার পর জগদ্ধাত্রীর পরিকল্পনা অনুযায়ী থেমে যায় গাড়ি। গাড়ি বন্ধ হয়ে গেছে দেখে রাগের মাথায় ড্রাইভারকেই খুন করে গুন্ডাগুলো।

কাঁকনকে বাঁচাতে গিয়ে আহত হল মেনন

যদিও জগদ্ধাত্রী তাদের জানায় সে তাদের জন্য অন্য একটি গাড়ির ব্যবস্থা করেছে। কথাটি শুনে অন্য গাড়িতে যাওয়ার জন্য বেরিয়ে পর গুন্ডারা। আর সেই সুযোগ কাজে লাগিয়েই গুলি চালায় জগদ্ধাত্রী। প্রাণ হারায় একজন গুন্ডা। এরূপ ভয়ঙ্কর পরিস্থিতি দেখে ভয় পেয়ে পালিয়ে আসে কাঁকন। তখন পিছন থেকে কাঁকনকে টার্গেট করে গুন্ডা। কিন্তু সঠিক সময়ে এসে কাঁকনকে বাঁচিয়ে দেয় মেনন। কিন্তু গুলিটা লেগে যায় মেননের।

আরো পড়ুন: ভেঙে গেল সুরক্ষা কবচ! সকলের চোখের আড়ালে সূর্যকে বি’ষ খাওয়ালো ইরা! মৃ’ত্যু নিশ্চিত সূর্যর

সংজ্ঞা হারিয়ে মেনন লিটুয়ে পড়ে মাটিয়ে। চোখ ভিজে আসে জ্যাস সান্যালের। তড়িঘড়ি মেননকে হাসপাতালে নিয়ে যায় জগদ্ধাত্রী। ওদিকে কৌশিকীকে সমস্ত খবরাখবর জানিয়ে দেয় সে। কাঁকন সুস্থ আছে জানতে পেরে ধরে প্রাণ আসে উৎসব, বৈদেহির। যদিও মনে মনে উৎসব বুঝে যায় এবার জ্যাস সান্যাল তাকে কিছুতেই ছাড়বে না। এযাত্রা কি বেঁচে যাবে মেনন? নাকি শেষ হবে মেননের গল্প? উৎসব, দিব্যার সঙ্গে কি করবে জগদ্ধাত্রী? জানতে হলে দেখতে থাকুন জগদ্ধাত্রী।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।