জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ভেঙে গেল সুরক্ষা কবচ! সকলের চোখের আড়ালে সূর্যকে বি’ষ খাওয়ালো ইরা! মৃ’ত্যু নিশ্চিত সূর্যর

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সম্প্রতি জমে উঠেছে অনুরাগ। সেনগুপ্ত বাড়িতে ঘাঁটি গেড়েছে দুষ্কৃতীরা। তাদের লক্ষ্য পেনড্রাইভ। আর পেনড্রাইভের খোঁজ দিতে পারে একমাত্র সূর্য। তাই সূর্যকে সেনগুপ্ত বাড়ি থেকে বের করতে বদ্ধপরিকর ইরা ও অর্ণব।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৭ই জুলাই (Anurager Chhowa Today Episode 7th July)

সোনা-রূপাকে সামলাতে নাজেহাল অবস্থা ইরার। রাতভর ইরাকে বিরক্ত করে চলেছে দুজন। একজনের টয়লেট পায়, তো একজনের ভয় লাগে। মাঝরাতে আচমকা রূপা উঠে বলে লাইট জ্বালাতে। সবমিলিয়ে জেরবার অবস্থা দীপার। তাই আর সহ্য করতে না পেরে মাঝরাতে দুই মেয়েকে ঘরে দিয়ে আসে ইরা।

দুই মেয়ে মাকে পেয়ে যারপরনাই নাই খুশি। তবে ক্রমে সন্দেহ বেড়ে চলেছে ইরার। রাজেশ্বরী আইয়ার দীপা নয়তো? সকলের চোখে ধুলো দিয়ে সেনগুপ্ত বাড়িতে ঘাঁটি গাড়েনি তো দীপা? অর্ণব ও ইরা পরামর্শ করে ললিতদার বাড়িতে যাবে তারা। সেখানে গিয়ে দেখবে দীপা আছে কিনা। যদি না থাকে তাহলে ধরে নিতে হবে সেনগুপ্ত বাড়িতে যে আছে সেই দীপা।

আরো পড়ুন: “শ্যুটিং সেরে সারারাত পড়ে সকালে পরীক্ষা দিয়েছি” পুবের ময়নার নায়িকা আসলে কোন স্কুলের পড়ুয়া! জানলে পিলে চমকাবে

এদিকে সকাল থেকে সেনগুপ্ত বাড়িতে তুলকালাম। মিসেস আইয়ার ফ্রেঞ্চ টোস্ট দিতে চায় সূর্যকে। তখনই ঊর্মি বলে এবাড়িয়ে ফ্রেঞ্চ টোস্ট বানানোর একটি বিশেষ রেসিপি আছে। মিসেস আইয়ার ঠিক একই পদ্ধতি অবলম্বন করে ফ্রেঞ্চ টোস্ট বানায়। আর সন্দেহ থাকে না ঊর্মির মনেও। মিসেস আইয়ার আর কেউ নন, দীপা।

এদিকে হাতে বিশেষ সময় নেই ইরাদের। মাত্র ৪৮ ঘণ্টার মধ্যে কার্যসিদ্ধি করতে হবে। তাই রথের দিন নয় পেনড্রাইভ হাজির, নয়তো সূর্যকে বি’ষ খাওয়াবে ইরা। ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, রথের দিন সকলে মিলে আনন্দে মত্ত হবে। আর তখনই সুযোগ বুঝে সূর্যকে বিষ দেবে ইরা। তবে কী চেষ্টা করেও সূর্যকে বাঁচাতে পারবে না দীপা?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।