জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সফল হল না দীপার কারচুপি! মিস আইয়ার বেশেই অর্ণবের কাছে হাতেনাতে ধরা পড়ল দীপা,

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সম্প্রতি জমে উঠেছে অনুরাগের পর্ব। সেনগুপ্ত বাড়ি বনাম দুষ্টচক্রের সংঘাত চরমে। ইরা ও তার দলবল চেষ্টা চালিয়ে চলেছে কী করে সূর্যকে সেনগুপ্ত বাড়ি থেকে বের করা যায়। আর স্বামী অন্ত প্রাণ দীপা বারবার ঢাল হয়ে দাঁড়াচ্ছে সূর্যের। তবে এভাবে কতদিন চলবে জানা নেই।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৬ই জুলাই (Anurager Chhowa Today Episode 6th July)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে বাধ্য সেনগুপ্ত বাড়ি ছাড়তে বাধ্য হয়েছে দীপাকে। ইরার দাদা অর্ণব তথাকথিত ইরার অধিকার বুঝতে সেনগুপ্ত বাড়ি ছাড়া করেছে দীপাকে। তবে স্বামী অন্ত প্রাণ দীপা সূর্য ও তার সন্তান সোনা-রূপার কাছাকাছি থাকার মোক্ষম পরিকল্পনা করেছে। দক্ষিণ ভারতীয় নার্স রাজেশ্বরী আইয়ারের অবতারে সেনগুপ্ত বাড়িতে উঠেছে সে। বাড়ির লোকের তাকে চিনতে পারা দুষ্কর।

এ বাড়িতে ঘাঁটি ঘাড়তে হলে বিশ্বাসভাজন হতে হবে ইরার। তাই এদিন ইরার হয়ে ঊর্মির সঙ্গে ঝগড়া করে রাজেশ্বরী। বাচ্চাদের ইরার ঘরে ঘুমোতে পাঠায়। এসব দেখে ইরার মনে যে সন্দেহ বাঁধে তা ক্ষীণ থেকে ক্ষীণতর হয়ে আসে। এদিকে, রাতে ইরার ধরে শুয়ে ইরাকে তিতি বিরক্ত করে তোলে সোনা ও রূপা।

এদিকে, ঊর্মির সঙ্গে উত্তপ্ত কথোপকথন হওয়ায় বাড়ি মাথায় করে তোলে ঊর্মি। বাড়িতে এসেই অধিকার বুঝিয়ে দিতে এসেছে রাজেশ্বরী। জয় ঊর্মিকে বলে, তার মনে হয় এই নতুন নার্সই দীপা। কারণ দীপা তার বাপের বাড়ি বা প্রদীপদার বাড়ি কোথাও নেই। ইরা ও তার দাদার কথায় পালানোর পাত্রী দীপা নয়। তাহলে সে বহু আগে চম্পট দিত।

আরও পড়ুন: অডিশন না নিয়েই বাদ পড়েছেন ধারাবাহিক থেকে! ঝাড়গ্রাম থেকে টালিগঞ্জে এসে কিরূপ পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন আরাত্রিকা?

এদিকে, মিস আইয়ারই যে দীপা এ নিয়ে সন্দেহ ঘনীভূত হয়ে চলেছে সকলের অর্ণবের মনে। তাই দীপা কোথায় আছে জানতে সোজা প্রদীপদার বাড়িতে উপস্থিত হয়েছে অর্ণব। এদিকে দীপা তখন নার্সবেশে সেনগুপ্ত বাড়িতে। এহেন পরিস্থিতি কীভাবে সামাল দেবে দীপা? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

TollyTales NewsDesk