জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অতীতের কালো ছায়া থেকে বেরিয়ে অবশেষে সুখের হদিশ পেল সুধা, কিন্তু অতীতের কালো অন্ধকার কি চুরমার করে দেবে তেজ ও সুধার শুভ বিবাহ?

স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রতি শুরু হয়েছে তেজ আর সুধার ভালোবাসার গল্প শুভ বিবাহ (Shubho Bibaho)। যেখানে মুখ্য ভূমিকা ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছেন অভিনেতা হানি বাফনা (Honey Bafna) এবং সোনামনি সাহা (Sonamoni Saha)। তবে ছকভাঙা এই ধারাবাহিকটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে বাঙালি গৃহিণী দর্শকদের। প্রতি সপ্তাহেই বাড়ছে ধারাবাহিকের টিআরপিও। সপ্তাহ খানেক আগে শুরু হলেও ইতিমধ্যেই ধারাবাহিকে দখল করেছে রাত ৯টার স্লট।

অবশেষে কি সম্পন্ন হবে তেজ ও সুধার শুভ বিবাহ?

ধারাবাহিকের শুরুতেই দেখা গেছে নায়িকা সুধা ডিভোর্সি। একটি উচ্চবিত্ত পরিবারে বিয়ে হয়েছিল সুধা। তবে স্বামীর অত্যাচার এবং শ্বশুরবাড়ির তাচ্ছিল্য ব্যবহার সহ্য করে সম্পর্কটা বয়ে নিয়ে যেতে পারেনি সুধা। শত চেষ্টা করলেও অচিরেই ভেঙে যায় তার বিয়ে। একপ্রকার বাধ্য হয়েই সে ফিরে আসে নিজের বাড়ি। কিন্তু সেখানেও আরেক বিপদ। ডিভোর্সি মেয়েকে ঘরে তুলতে নারাজ জেঠিমা, বৌদি। ফলে একটি গুন্ডার সঙ্গে সুধার বিয়ে ঠিক করে দেয় তারা।

যেন তেন প্রকারে সুধাকে বাড়ি থেকে বের করে দেওয়ার ফন্দি আটছেন তারা। এদিকে সম্ভ্রান্ত পরিবারের বড় ছেলে তেজ বসু মল্লিক। ঠাকুমার খুব সাধ তিনি বিয়ে দেবেন তার বড় নাতির। আর সেই কারণেই পাত্রী দেখা শুধু করেন তিনি। যদিও ডিভোর্সি মেয়ে একেবারেই পছন্দ করেননা ঠাম্মি। পুরোনো সম্পর্কে ভেঙে যাওয়ার পর একপ্রকার বাধ্য হয়েই তেজও রাজি হয়ে যায় বিয়ে করতে। সুধাকে একবার দেখেই ভীষণ পছন্দ করে ফেলেন তেজের ঠাকুমা। মনে মনে ঠিক করে নেন সুধার মতো সৎ এবং সাধারণ মেয়ের সঙ্গেই নিজের নাতির নিয়ে দেবেন তিনি।

তবে প্রথমে সুধার জেঠিমা ভেবে নেন তার মেয়ের জন্য এসেছে তেজের সম্বন্ধ। কিন্তু পাত্রপক্ষ দেখতে আসার পরই সবটা স্পষ্ট হয়ে যায় জলের মতো। ঠাকুমা জানিয়ে দেয় তিনি সুধার সঙ্গেই দেবের তেজের বিয়ে। সেই মতো নিজেদের পরিবারের গয়ন দেখে তিনি সেরে যায় পাকা কথা। তেজকে ডেকে সুধা বলার চেষ্টা করে সে ডিভোর্সি। কিন্তু তেজ স্পষ্ট জানিয়ে দেয় সুধার অতীত নিয়ে তার কোন মাথা ব্যাথা নেই।

আরও পড়ুন: সফল হল না দীপার কারচুপি! মিস আইয়ার বেশেই অর্ণবের কাছে হাতেনাতে ধরা পড়ল দীপা,

অতীতের কারণে কি থমকে যাবে সুধা আর তেজের বিয়ে?

সকলের সম্মতি নিয়েই তারপর শুরু হয় বিয়ের তোড়জোড়। তবে সম্প্রতি পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো যেখানে দেখা গেছে শুধু হয়েছে তেজ আর সুধার গায়ে হলুদের অনুষ্ঠান। কিন্তু তখনই সুধার বিয়ের ছবি পেয়ে যায় তেজের পরিবারের সদস্য। তিনি জানান তিনি এইবার সকলকে সুধার বিয়ের কথা জানিয়ে দেবেন। তবে কি ভেঙে যাবে সুধার অতীত কি থামিয়ে দেবে তেজ ও সুধার বিয়ে? নাকি সুধার পাশে দাঁড়াবে তেজ। জানতে হলে দেখতে থাকুন শুভ বিবাহ ৮ জুলাই ঠিক রাত ৯টায়।b

TollyTales NewsDesk