জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সেনগুপ্ত বাড়িতে ফিরে এলো ইরা, দীপা সূর্যের মাঝে ফের অন্তরায় খলনায়িকা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের নায়ক-নায়িকা সূর্য-দীপার সম্পর্ক বরাবরই জটিল। এক হয়েও আলাদা হতে দুপক্ষকে। কখনও মিশকা, কখনও টিশকা বা কখনও ইরা এসে উঁকি দেয় দুজনের মাঝে। বর্তমানে সূর্য-দীপাকে আলাদা করতে বিশেষ ভূমিকায় ইরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৩শে জুলাই (Anurager Chhowa Today Episode 23th July)

দীপা চলে ডালে ডালে, আর ইরা চলে পাতায় পাতায়। বড় দুষ্কৃতীচক্রকে পাকড়াও করার জন্য রাজসাক্ষী হয়েছিল সে। তাই দলের বাকি সকলে জেলে গেলেও, পুলিশকে সহায়তা করায়, ও নিজে পরিস্থিতির শিকার হয়ে এসব করেছে বলায়, বেকসুর খালাস পেয়েছে সে। তার সঙ্গে সাফ কথা হয়েছে পুলিশ অফিসারের।

WhatsApp Image 2024 07 23 at 11.37.55 AM

ইরা এই মুহূর্তে বাইরে কোথাও যেতে পারবে না, যদি নিতান্ত যেতেই হয় তবে পুলিশের স্পেশাল পারমিশন করিয়ে যেতে হবে। ইরা জানায়, তার কেউ নেই। তাই তার কোথাও যাওয়ারও নেই।। এখন তার একমাত্র আশ্রয় তার শ্বশুরবাড়ি। ইরা সূর্য সেনগুপ্তের বিবাহিত স্ত্রী। তাই সে আপাতত, অধিকারী সেনগুপ্ত বাড়িতে থাকার।

এদিন পরীক্ষা দিয়ে সূর্য বাড়ি ফিরেছে। সঙ্গে জয়। দুই ভাইতে মিলে বাবা-মায়ের অপেক্ষা করছে, তখন ইরা সামনে এসে দাঁড়ায়। ইরাকে দেখে চিনতে পারে না সূর্য। তাকে ‘দিদি’ বলে সম্মোধন করে। ইরা বারবার সূর্যকে বলতে থাকে সে তার স্ত্রী। শুনে বিরক্ত হয় সূর্য। এটা কী ধরনের ইয়ার্কি! পরিস্থিতি সামাল দিতে ইরাকে নিজের বন্ধু বলে পরিচয় দেয় পালক।

এদিকে প্রবীর ফোন করেছে লাবণ্য সেনগুপ্তকে। ইরা সুস্থ হয়ে সেনগুপ্ত বাড়িতে ফিরেছে। এখন দেখার লাবণ্য কী সেনগুপ্ত বাড়িতে ইরাকে আশ্রয় দেবে? নাকি ছেলের কথা চিন্তা করে শক্ত হাতে শত্রু দমন করবে সে? ফের কী দীপা ও সূর্যের মাঝে অন্তরায় হয়ে উঠবে ইরা? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।