জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রাইয়ের শেষরক্ষা করলো সেই শৌর্য্য‌ই! তার মুখে আসল সত্যিই শুনে নিজের ভুল বুঝতে পারলো অনির্বাণ

জমে উঠেছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। তিন বোনের গল্পে, বর্তমানে দুই বোন রাই ও নীলু একে অপরের চরম শত্রু। রাইয়ের সংসারে আগুন লাগার মূলে মেজ বোন নীলাঞ্জনা ওরফে নীলু। অজ্ঞাত পরিচয়ে রাইয়ের প্রাক্তন প্রেমিক শৌর্য্য ও নিজের স্বামীর বিকৃত ছবি অনির্বাণকে পাঠিয়েছে সে।

মিঠিঝোরা আজকের পর্ব ২৩শে জুলাই (Mithijhora Today Episode 23th July)

ধারাবাহিকের প্লট অনুযায়ী, তারপর থেকেই ভুল বোঝাবুঝির সূত্রপাত। অনির্বাণের কথায়, সম্পর্কের এই দিকটির কথা অনির্বাণের কাছে বেমালুম লুকিয়েছে রাই। ঠকিয়েছে অনির্বাণকে। তাই বিয়ের পরদিনই রাইকে ছেড়ে চলে হওয়ার সিদ্ধান্ত নেয় অনির্বাণ। রাতারাতি কপাল পোড়ে রাইয়ের।

একদিনও হয়নি সুখের সংসার। তার আগেই ভেঙে চুরমার। অনির্বাণের বাড়ি থেকেও একাধিক অপ্রীতিকর কথা শুনতে হয় তাকে। বাড়ির পরদিন বাড়ি ফিরে আসে রাই। তাকে দেখে বাঁকা হাসি ফুটে ওঠে নীলুর ঠোঁটের কোনায়। মানসিক ভাবে ভেঙে পড়ে রাই। দুর ছাই শুরু করে অনির্বাণ।

রাইয়ের এহেন অবস্থার জন্য শৌর্য্যকে দায়ী করে সে। যদিও সব ঘটনা শুনে চমকে যায় শৌর্য্য। এই জঘন্য, ঘৃণ্য কাজ তার নয়। রাই ও অনির্বাণের সম্পর্ককে মেনে নিয়েছিল সে। চেয়েছিল রাই জীবনে এগিয়ে যাক। খুশি থাকুক। রাইয়ের এহেন পরিস্থিতি দেখে অনির্বাণের বাড়ি আসে শৌর্য্য।

প্রথমেই একরাশ অপমানের মুখে পড়তে হয় শৌর্য্যকে। তবে শৌর্য্য কথা শুনে নিজের ভুল বুঝতে পারে অনির্বাণ। নিজের অজান্তে রাইয়ের সঙ্গে পশুর মতো ব্যবহার করে ফেলেছে সে। তবে শৌর্য্য নয় তো কে রাই ও তার সংসার ভাঙতে চাইছে? কী উদ্দেশ্য তার? এবার রাইয়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে আসল অপরাধীকে খুঁজতে মাঠে নামবে অনির্বাণও।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।