Bangla Serial

ঘোর বিপদে সূর্য! আর স্মৃতি ফিরবে না ডাক্তারবাবুর! সূর্যকে নতুন ধরনের ওষুধ দিল ইরা

Anurager Chhowa Today Episode: অসুস্থতার নায়ক করে হাসপাতালে এসেছে ইরা। কারণ একমাত্র এখানেই যাবতীয় প্ল্যান করার জন্য সুরক্ষিত জায়গা। সেনগুপ্ত বাড়িতে ওঁৎ পেতে থাকে দীপা। ব্যবহারে বিভ্রান্তি দেখলেই চেপে ধরে ইরাকে। সূর্য সেনগুপ্তের বিয়ে করা দ্বিতীয় স্ত্রী যে সুবিধার নয়, তা ইতিমধ্যেই বুঝতে পেরেছে দীপা। সব মিলিয়ে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) চলছে টানটান পর্ব।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৮শে জুন
(Anurager Chhowa Today Episode 28th June)

সূর্যকে বাড়ি থেকে বের করার প্ল্যান বানচাল হয়েছে ইরার। মোক্ষম সময়ে এসে উপস্থিত হয় লাবণ্য সেনগুপ্ত, সূর্যের মা। বাড়ি ফিরে তিনি সাফ জানান সূর্যের সবরকম চিকিৎসা বাড়িতে হবে। প্ল্যান ভেস্তে যেতেই ছক কষে হাসপাতালে চলে আসে ইরা। সেখানে ছিল তার পাতানো দাদা অর্ণব ও তার স্ত্রী। পালকের সঙ্গে প্রথম আলাপে গুলিয়ে ফেলে অর্ণবের সাজানো স্ত্রী। পালককে বলে ইরা নাকি অনেকদিন ধরেই তাদের কথা বলে। এদিকে, সদ্য সেনগুপ্ত বাড়িতে আসার পর পরিচয় হয়েছে তাদের। খটকা লাগে পালকের।

তারপর কেবিনে দেখা যায় অর্ণব ইরাকে শাসাচ্ছে। এই বর-বৌ খেলা বন্ধ করে যেন ডক্টর সূর্য সেনগুপ্তকে তাদের হাতে তুলে দেওয়া হয়। আর সেই ৬৪ জিবির কালো পেনড্রাইভ খুঁজে দিলেই মুক্তি ইরার। এই ঘটনা থেকে দর্শকদের মনে প্রশ্ন জাগতে বাধ্য তবে কি সরাসরি ইরা আততায়ীদের সঙ্গে যুক্ত নয়? পরিস্থিতির শিকার হয়ে আজ বাধ্য হয়েছে অসৎ পথে হাঁটতে?

তবে এদিন হাসপাতাল থেকে ফিরে সেনগুপ্ত বাড়িতে বোনের অধিকারের জন্য হম্বিতম্বি শুরু করে। ইরাকে সূর্যকে খাওয়ানোর একটি ওষুধ দিয়েছে সে। যতদিন সে বাড়িতে আছে, ততদিন কোনও স্মৃতি ফিরবে না দীপার। বলে ইরাকে এ বাড়ি থেকে নিয়ে যাবে। দীপা মাঝে বলতে এলে বলে, সে সেনগুপ্ত বাড়ির ফ্যামিলি ফ্রেন্ড। ফ্যামিলি নয়। তাই এসবের মধ্যে দীপা যেন কথা না বলে।

আরও পড়ুন: “আমায় এবার কে বুঝবে?” বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই প্রিয়জনকে হারালেন কৌশাম্বী

দীপার এক চুল অপমান এবাড়িতে বরদাস্ত করবে না পরিবার। তাই অর্ণবের কথায় সরাসরি প্রতিবাদ জানায় লাবণ্য ও প্রবীর সেনগুপ্ত। প্রবল তর্কাতর্কিতে হাঁপিয়ে ওঠে প্রবীর। এমন পরিস্থিতিতে রুখে দাঁড়ায় লাবণ্য। ইরার দাদাকে সাবধান করে সে।

 

TollyTales NewsDesk