Tollywood

“আমায় এবার কে বুঝবে?” বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই প্রিয়জনকে হারালেন কৌশাম্বী

তারিখটা ছিল ১৭ই মে। সামাজিক মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে নিজের মাতৃবিয়োগের কথা জানিয়েছিলেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। অভিনেত্রীর বুক ফাটা আত্মণাদ সামাজিক মাধ্যমে পড়ে চোখের জল ধরে রাখতে পারেননি অনেকেই। মৃত্যুর সময় মায়ের হাতটা শক্ত করে ধরেছিলেন তন্বী। ডাক্তারের শেষ জবাব দেওয়ার পরও মানেনি মন। মায়ের শেষ যাত্রাতেও মাকে আঁকড়ে ধরে ছিলেন তিনি। অনেক কষ্টে নিজেকে সামলে মায়ের শ্রাদ্ধের সমস্ত কাজ একা হাতে সামলেছিনেন তন্বী।

সেই ঘটনা পর মাস ঘুরতে না ঘুরতেই অন্ধকার নেমে এল মিঠাই ধারাবাহিকের আরেক অভিনেত্রীর জীবনে। তোর্সার পর এবার মাতৃহারা হলেন মিঠাইয়ের দিদিয়া ওরফে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। গত মাসের ৯ তারিখ দীর্ঘদিনের প্রমিক তথা সহকর্মী আদৃত রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী। কিন্তু বিয়ের মাস কাটতে না কাটতেই বিরাট অঘটন ঘটে গেল অভিনেত্রীর জীবনে।

Screenshot 20240627 224813 YouTube2

 

মাতৃবিয়োগের কথা জানিয়ে কি লিখেছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী?

২৭ তারিখ রাত্রে মাতৃবিয়োগের শোক সংবাদ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এদিন নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে মায়ের একটি ছবি শেয়ার করে নিজের মনের ভাবনা তুলে ধরেছেন অভিনেত্রী। অভিনেত্রীর পোস্টে তার মাকে দেখা যাচ্ছে তাদের পোষ্যর সঙ্গে মাটিতে বসে থাকতে। তার মুখে রয়েছে একগাল হাসি। পরনে সাদা শাড়ি আর কালো ব্লাউজ। ছবিটি শেয়ার করে মিঠাই খ্যাত অভিনেত্রী কৌশাম্বী লিখেছেন “ও মা চলে গেলে আমাদের ছেড়ে? আমি কি করব এবার মা? কে বুঝবে আমায় তোমার মত করে?”

images 43

অভিনেত্রী আরও লিখেছেন “কার কাছে আবদার করব? কার কাছে সব গল্প করব? কার সাথ ঝগড়া করব? সব করেছ সবার জন্য। নিজের জন্য কখনও ভাবনি। এবার রিটায়ার করার পর কত্ত প্ল্যান করলে। বললে টিউশন করাবে, আবৃত্তি শেখাবে, চুলে রং করাবে মাসে মাসে। কই কিছুই তো করলে না। কাউকে এক ফোঁটা সময়ও দিলে না মা। তবে যেখানে আছ ভালো থেকো, যা ইচ্ছে ছিল সব পূরণ করো। আমরা সবাই তোমায় খুব খুব মিস করব। আর এটা জানব যে তুমি সবসময় আছ আমাদের সঙ্গে। আমি তোমায় ভালোবাসি মা। তুমি একজন প্রকৃত ফাইটার মা।”

অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর পোস্ট দেখে কি প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা?

অভিনেত্রীর পোস্ট পড়ে চোখ ভিজিয়ে বহু নেটিজেনদের। বন্ধুরা এবং ভক্তরা তার এই কঠিন সময়ে তাকে সমবেদনা জানিয়েছেন। অনেকেই আবার সংবাদটি শুনে চমকে গিয়েছেন। তবে অভিনেত্রীর লেখা পড়ে এটা স্পষ্ট মায়ের এইভাবে আকস্মিক চলে যাওয়া একেবারেই মেনে নিতে পারেননি অভিনেত্রী। মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছেন তিনি।

Piya Chanda