জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নায়িকা থেকে সোজা খলনায়িকা! কেরিয়ারের প্রাক্কালে কেন নেতিবাচক চরিত্রে অভিনয় করতে রাজি হলেন শার্লি মোদক? নিজের মুখে জানালেন আসল সত্যি

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকের গল্পে রোহিত-ফুলকির রসায়নে জমে উঠেছে ধারাবাহিকের গল্প। টিআরপিও (Trp) ঊর্ধ্বমুখী। রোহিত-ফুলকির মাঝে অন্তরায় শালিনী। রোহিত-ফুলকি এক হলেই বাঁধ সাধে রোহিতের প্রাক্তন স্ত্রী।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শার্লি মোদক (Sharly Modak)। এই মুহূর্তে জি বাংলার হিট মেগা ‘ফুলকি’তে অভিনয় করছেন। ধারাবাহিকের খলনায়িকা শালিনীর চরিত্রে অভিনয় করছেন শার্লি। এহেন চরিত্রে তাকে দেখে হতাশ হয়েছে অনুরাগীরা। কারণ ছোটপর্দার দর্শকেরা শুরুতে তাঁকে নায়িকা চরিত্রেই দেখেছেন।

স্টার জলসার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের পর অভিনয় থেকে নয় মাস বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। তবে দীর্ঘ বিরতির পর কামব্যাক করলেন নেতিবাচক চরিত্রে। নায়িকা থেকে সোজা খলনায়িকার চরিত্র করার কারণ কী?

 

View this post on Instagram

 

A post shared by Sharly Modak (@sharly_modak)

নায়িকা থেকে সোজা খলনায়িকার চরিত্র! কেরিয়ারের প্রাক্কালে কেন নেতিবাচক চরিত্র করতে রাজি হলেন শার্লি মোদক?

প্রথমবার সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন অভিনেত্রী। অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছেন,”সত্যি কথা বলতে এই ৯ মাস আমি বাড়িতে বসেছিলাম। বাবা অসুস্থ ছিলেন। তাই ভাল কাজ করার ইচ্ছাটা আরও প্রবল হচ্ছিল। ব্যক্তিগত কারণেই এত দিন কাজ করিনি। মাঝে বেশ কিছু সুযোগ এসেছিল। আর এটা সত্যি কথা নায়িকা হিসাবে কাজ করার পর কেন এমন চরিত্রে কাজ করব, এই প্রশ্ন আমার মনেও এসেছিল।”

আরও পড়ুন: “আলতা ফড়িং ২! বৃষ্টির জন্য হাহুতাশ করছে বঙ্গবাসী এদিকে বউ, গার্লফ্রেন্ডকে নিয়ে প্রলয়ে ভাসছে রোহিত” ফুলকির প্রোমো দেখে হেসে লুটিয়ে পড়লেন নেটিজেনরা

অভিনেত্রী আরও বললেন,”আমার ঘনিষ্ঠ অনেকের সঙ্গে আলোচনাও করেছি। সবার সঙ্গে কথা বলে বুঝলাম, ঠিকই তো, ভাল কাজ করা, অভিনয় করাটাই আমার লক্ষ্য হওয়া উচিত। আর এই চরিত্রে এমন কিছু স্তর আছে যা আমার কেরিয়ারের জন্য খুবই ভাল হবে। এত কিছু ভেবেই শালিনী চরিত্রটার জন্য রাজি হওয়া।”

 

TollyTales NewsDesk