Bangla Serial

“আলতা ফড়িং ২! বৃষ্টির জন্য হাহুতাশ করছে বঙ্গবাসী এদিকে বউ, গার্লফ্রেন্ডকে নিয়ে প্রলয়ে ভাসছে রোহিত” ফুলকির প্রোমো দেখে হেসে লুটিয়ে পড়লেন নেটিজেনরা

ফুলকি (Phulki) আর ট্রোল যেন দিনে দিনে হয়ে উঠছে একে অপরের পরিপূরক। নিম ফুলের মধুকেও (Neem Phooler Madhu) এই বিষয়ে হারিয়ে দিচ্ছে ফুলকি। কখনও খারাপ এডিটিং আবার কখনও মিঠাই থেকে ঝেঁপে নেওয়া গল্প, এই দেখে মাঝে মধ্যেই সামাজিক মাধ্যমে বিরক্তি প্রকাশ করেন নেটিজেনরা। শুরুর থেকেই ধারাবাহিকের ভিন্ন ধরনের কাহিনী নজর কেড়েছিল দর্শকদের। কিন্তু যত কাহিনী এগিয়েছে ততই বেড়েছে ফুলকির ট্রোলারের সংখ্যা।

কয়েকমাস আগেই দিল্লি গিয়েছিল ফুলকি থুরি ধারাবাহিকের কাহিনী অনুযায়ী দিল্লিতে গিয়েছিল ফুলকি। কিন্তু সেইসময় ধারাবাহিকের প্রতিটি পর্ব এবং ভিডিও দেখে হাসির খোরাক হয়ে পড়ে ফুলকি। ‘অত্যন্ত খারাপ এডিটিং এর থেকে মুর্শিদাবাদ নিয়ে যেতে পারত”, “আমিও স্বপ্ন দিল্লি গিয়েছিলাম এইভাবে” এই ধরনের নানান মন্তব্যে সামাজিক মাধ্যম ভরিয়ে দিয়েছিলেন নেটিজেনরা।

কি দেখা গেল ফুলকির নতুন প্রোমোতে?

তবে সেই গল্প পুরোনো হতে না হতেই ফের আরেকবার ভয়ঙ্কর ট্রোলের শিকার হল ফুলকি। ২৭ জুন জি বাংলার পেজে মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে প্রলয়ের তরে ভেসে যাচ্ছে সব কিছু একটা গাছের সাহায্যে একহাতে শালিনী এবং আরেক হাতে ফুলকিকে ধরে রেখেছে রোহিত। পরিস্থিতি বেগতিক দেখে ফুলকি বুঝতে পারে রোহিতের পক্ষে শালিনী আর তাকে একসঙ্গে বাঁচানো সম্ভব নয়, সেই কারণেই হাত ছাড়িয়ে নেয় ফুলকি। ভেসে যেতে থাকে জলের তরে।

ফুলকির প্রোমো দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেন, কি লিখেছেন তারা?

ধারাবাহিকের এই পর্ব দেখে নিজেদের হাসি আর থামিয়ে রাখতে পারেননি নেটিজেনরা। যেখানে বর্তমানে গোটা বাংলার কোথাও বৃষ্টির চিটে ফোটাও দেখা যাচ্ছে না সেখানে প্রলয় দেখে অবাক নেটিজেনরা। সামাজিক মাধ্যমে একজন ব্যক্তি লিখেছেন “এতো দিনে বুঝলাম বৃষ্টি কেনো হচ্ছে না, সব বৃষ্টি ফুলকি তে হচ্ছে, যাতে ফুলকি ভেসে যেতে পারে। দয়া করে আমাদের এখানেও একটু পাঠিয়ে দিন আমিও ভেসে যেতে চাই।” দ্বিতীয় ব্যক্তি লিখেছেন “এদিকে কলকাতায় ঝড় বৃষ্টির কোনো নাম নেই, ঐদিকে এক নায়ক তার বউ আর গার্লফ্রেন্ডকে নিয়ে ডুবেই যাচ্ছে, বলি স্যুটিং কি তিস্তা নদীতে হলো নাকি?”

আরও পড়ুন: আর পালিয়ে বেড়ানো নয়! বিপদের দিনে পরিবারের সঙ্গেই কাঁধে কাঁধ মিলিয়ে চলতে চায় লাবণ্য! অনুরাগে দারুণ চমক

তৃতীয় ব্যক্তি তো ফুলকির আসন্ন কাহিনীর অনুমান করে বলেছেন “এবার ফুলকি ভেসে গিয়ে কোন ডাঙ্গায় পড়বে। তারপর হয় স্মৃতি হারিয়ে যাবে নাহলে বেশি মর্ডান, সফল ব্যক্তি হয়ে ফিরে আসবে বেশ নতুন রূপে ফুলকি শুরু”। বেশ কয়েকজন নেটিজেন তো ফুলকিকে সোজা ‘আলতা ফড়িং ২’ বলেও দাবি করেছেন। আবার একজন লিখেছেন ধারাবাহিকের এই দৃশ্যটি দেখে ‘আরমান মল্লিক এবং তার দুই স্ত্রী পায়েল এবং কৃতিকা বলেন মন্তব্য করেছেন।’ তবে কি এই ট্রোলিংয়ের কারণে কমে যাবে ফুলকির জনপ্রিয়তা? নাকি ফের টিআরপি তালিকায় ছক্কা মারবে ফুলকি? সেকথা বলবে সময়।

TollyTales NewsDesk