Bangla Serial

আর পালিয়ে বেড়ানো নয়! বিপদের দিনে পরিবারের সঙ্গেই কাঁধে কাঁধ মিলিয়ে চলতে চায় লাবণ্য! অনুরাগে দারুণ চমক

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) নায়িকা যদি চলে ডালে ডালে, খলনায়িকা চলে পাতায় পাতায়। ইরাকে ফাঁসানোর যতই পরিকল্পনা দীপা করুক না কেন, ইরা ঠিক নিজের পিঠ বাঁচাতে সক্ষম হয়ে চলেছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭শে জুন (Anurager Chhowa Today Episode 27th June)

বর্তমানে সেনগুপ্ত পরিবারের একাংশের চোখের মণি ইরা। লাবণ্য চলে যাওয়ার পর পালক সিদ্ধান্ত নিয়েছে ইরা আর যে কটা দিন এই পৃথিবীতে রয়েছে শ্বশুরবাড়ির আদরে, স্বামীর ভালোবাসায় কাটিয়ে যেতে পারে সে। এদিকে ইরার বয়ানে একাধিক অসংগতি। কিছুতেই তাকে পুরোপুরি বিশ্বাস করে উঠতে পারছে না দীপা।

এদিক ডক্টর স্যানাল সোর্স লাগিয়ে বুঝতে পারে যে গত পাঁচ বছরে কলকাতা ও তার লাগোয়া শহরতলীর কলেজ থেকে ইরা নামের কেউ ডাক্তারি পাশ করেনি। তবে কোন উদ্দেশ্যে সূর্যের জীবনে এসেছে ইরা? রহস্য ঘনীভূত হয়ে চলেছে আরও। তাই ইরার উদ্দেশ্য জানতে পরিকল্পনা করে ইরার সঙ্গে সূর্যকে পাঠানো হচ্ছে।

তবে শেষ মুহূর্তে দীপার পরিকল্পনা বুঝে যায় ইরা। তাই এবার দীপাকেও সঙ্গে করে নিয়ে যেতে চায় সে। কারণ সেনগুপ্ত বাড়ি থেকে একবার দীপাকে বের করতে পারলেই কেল্লাফতে। তার ক্ষতি আর কেউ আটকাতে পারবে না। ইরা দীপার এমন হাল করবে, যাতে আর পরিকল্পনা করার মতো অবস্থায় থাকবে না সে।

আরো পড়ুন: বাজ পড়ল জগদ্ধাত্রীর মাথায়! টিআরপির হাল বেহাল! বিরাট পরিবর্তন আসছে জগদ্ধাত্রীতে

দীপা বুঝতে পারে ইরা সাজানো পরিকল্পনা আঁচ করে ফেলেছে।। এমতাবস্থায় সে নির্ঘাত পরিকল্পনা করে ফেলেছে কী করে দীপাকে শায়েস্তা করা যায়। নিজের বিপদ বুঝতে পেরে দীপা একটা মিরাকেল প্রত্যাশা করে। তখনই লাবণ্য সেনগুপ্ত এসে হাজির হয় গল্পে। সে স্পষ্ট জানায় সূর্যের যাবতীয় চিকিৎসা এই বাড়িতে থেকেই হবে। দীপার জন্য লাবণ্যর আগমন মেঘ না চাইতেই জল। ভেস্তে গেল ইরার সব পরিকল্পনা। বাড়ির সকলে, ঘুরতে যাওয়া মুলতুবি রেখে সূর্য-দীপা, জয়, তিস্তা ও ঊর্মিকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ে তাদের ছোটবেলার কথা বলতে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।