জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

বাজ পড়ল জগদ্ধাত্রীর মাথায়! টিআরপির হাল বেহাল! বিরাট পরিবর্তন আসছে জগদ্ধাত্রীতে

জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকদের মনে তার ছাপ ফেলেছে তাদের মধ্যে অন্যতম ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)ব্লুজ প্রোডাকশন হাউজের (Blues Production House) এই ধারাবাহিকটি শুরুর থেকেই ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। ভরপুর অ্যাকশন, ড্রামা আর সর্বোপরি একের পর এক রোমাঞ্চকর সাসপেন্সের গল্প মন ছুঁয়ে গেছিল ধারাবাহিক প্রেমী মহিলা দর্শকদের।

বাঙালিদের সাংসারিক কূটকচালি নয়, বরং মেয়েদের লড়াইয়ে একবারে অন্য একটি দিক সকলের সামনে তুলে ধরেছে জগদ্ধাত্রী। মেয়েরা যেমন জগদ্ধাত্রীর মতো সন্তান সামলাতে পারে ঠিকই তেমন মেয়েরাই পারে অপরাধ দেখলে জ্যাস সান্যালের মতো রুখে দাঁড়াতে, জোর গলায় প্রতিবাদ করতে। আর সঙ্গে যদি থাকে স্বয়ম্ভুর মতো একজন জীবনসঙ্গী তাহলে তো আর কোন কথাই নেই।

স্বামীর পরকীয়া, খারাপ ব্যবহার, স্বামীর স্ত্রীর মনোমালিন্য নয়, ধারাবাহিকে তুলে ধরা হয়েছে স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসা, স্ত্রীর সম্মান করা। একজন প্রকৃত জীবনসঙ্গীর মতো জীবনের নানান চড়াই উৎরাইতে স্ত্রীর একে অপরের পরিপূরক হয়ে থাকা। বৈদেহি মুখার্জী, দিব্যা সেন, উৎসব, দেবুদা প্রত্যেকের এত চেষ্টা করার পরও ভাঙেনি জগদ্ধাত্রী স্বয়ম্ভুর সম্পর্ক। তাদের সমস্ত পরিকল্পনায় জল ঢেলে দিয়ে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে জগদ্ধাত্রী। সমাধান করেছে একের পর এক রহস্যময় কেসের।

বেঙ্গল টপারের খেতাব হারাল জগদ্ধাত্রী

তবে শুধু জগদ্ধাত্রীই নয়, ধারাবাহিকে কৌশিকী মুখার্জীর চরিত্রটিও ভীষণভাবে নজর কেড়েছে দর্শকদের। অভিনেত্রী রূপসা চক্রবর্তীর অভিনয়ের বারবার প্রশংসা করেছেন নেটিজেনদের অধিকাংশ। ফলেই দিনে দিনে আকাশ ছুঁয়েছে জগদ্ধাত্রীর টিআরপি। একসময় শুধু সন্ধ্যে ৭টার স্লটেই নয়, বরং বেঙ্গল টপার ছিল জগদ্ধাত্রী। পর পর বেশ কয়েক সপ্তাহ ধরে একটানা বেঙ্গল টপারের খেতাব ছিনিয়ে নিয়েছে ধারাবাহিকটি।

আরো পড়ুন: “আমি এখনও অচেতন, জানি না কি করব” পিতৃশোকে কাতর মিঠাই অভিনেত্রী!

স্লট হারাচ্ছে জগদ্ধাত্রী, কোন সময় আসতে চলেছে ধারাবাহিকটি?

তবে সময়ের সঙ্গে সঙ্গে কমেছে ধারাবাহিকের জনপ্রিয়তা। শুধু বেঙ্গল টপারের খেতাবই নয়, হাত ছাড়া হয়েছে সন্ধ্যে ৭টার স্লটও। কমে গেছে ধারাবাহিকের টিআরপি। শীর্ষস্থান থেকে নেমে জগদ্ধাত্রী পৌঁছে গিয়েছে পঞ্চম ষষ্ঠ স্থানে। ফলেই জানা গেছে এবার ধারাবাহিক নিয়ে কঠিন সিদ্ধান্ত নেবে চ্যানেল। জানা যাচ্ছে স্লট বদল হতে পারে জগদ্ধাত্রীর। বিশ্বজিৎ ঘোষ অভিনীত নতুন ধারাবাহিক মালাবদলের প্রথম ঝলক মুক্তি পেলেও ধারাবাহিকটি কোন স্লটে দেখা যাবে সেটা জানা যায়নি এখনও। শোনা যাচ্ছে চলতি সপ্তাহেও যদি টিআরপি তালিকায় জগদ্ধাত্রী ভালো ফলাফল করতে ব্যর্থ হয় তবে এবার ৭টার স্লটে দেওয়া হবে মালাবদলকে এবং পয়লা জুলাই বা ৮ জুলাই থেকে জগদ্ধাত্রী চলে যাবে রাত সাড়ে ৯টার স্লটে। তবে তাতে কি জগদ্ধাত্রীর পুরোনো গৌরব ফিরবে? এখন সেটাই দেখার।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।