Connect with us

    Bangla Serial

    দীপাকে ভুলে ইরাকে কোলে করে বিছানায় শুইয়ে দিল সূর্য! প্রেমের মাসের সূর্যর জীবনে উদয় নতুন প্রেমের! 

    Published

    on

    Ira Dipa Surya scaled

    স্টার জলসার (Star Jalsha) টিআরপি (TRP) টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। সূর্য, মিশকা ও দীপার সম্পর্কের টানাপোড়েন নিয়ে এগিয়ে চলছে ধারানহিকের গল্প। এই মুহূর্তে গল্পে আগমন হয়েছে নতুন চরিত্র।

    প্রেমের মাসে সূর্যের জীবনে এসেছে নতুন একজন। ইরা। তবে প্রেম হয়ে নয়। ট্রেনি ডাক্তার হয়ে। সুদূর কলকাতা থেকে সে এসেছে ইন্টার্নশিপ করতে। হাসিখুশি মেয়ে ইরা। সারাদিন কথা বলে চলে। ডাক্তারির পাশাপাশি ভ্লগও বানায়। তবে নির্ঝঞ্ঝাট জীবনে ইরার উপস্থিতি মোটেই পছন্দ করছে না সে।

    ইতিপূর্বে, আমরা দেখেছি ইরার বকবকানি শুনতে শুনতে কাহিল হয়ে গিয়ে তাকে ঘরে বন্ধ করে দিয়েছে। আর তারপরই বন্ধ ঘরে অজ্ঞান হয়ে যায় ইরা। সত্যিকারে নয়। মজায় মজায়। আর তখনই লালী সূর্যকে টেনে এনে বলে ইরা নাকি ঘরে অজ্ঞান হয়ে পড়ে গিয়েছে।

    সূর্য, লালী ও লালীর মা এসে ধরাধরি করে ইরাকে হেলথ সেন্টারে নিয়ে আসে। এই ফাঁকে সূর্যের কোলে ওঠার সুযোগের সদব্যবহারও করে ফেলেছে সে। তবে ডাক্তার সূর্য বুঝতে পারে ইরা অভিনয় করছে। প্রেসার আর বাকি সবকিছু একেবারে নরম্যাল তার শরীরে। আর যেই না বোঝা অমনি কাজ।

    ফোন করে অ্যাম্বুলেন্স ডেকে কলকাতায় ফেরোনোর ব্যবস্থা করতে থাকে ইরাকে। তখনই উঠে বসে ইরা। আর ইরার এহেন আচরণে বিরক্ত হয় সে। ধমক দিয়ে ওঠে। আর তারপর চলে যায় হেলথ সেন্টার থেকে। লালীর বাবা ইরাকে বলে, ডাক্তারের জীবনে নিশ্চয় কোনো কষ্ট আছে। তাই সারাক্ষন মন খারাপ থাকে তার।।