Connect with us

    Bangla Serial

    ইচ্ছে পুতুলে জোর ধামাকা! সিঁদুর দানের আগে নীলকে দেখে ভুল বুঝে কষিয়ে চ’ড় মারল মেঘ!

    Published

    on

    nil, megh

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) শুরু হয়েছে বিয়ের চমক। নীল এবং মেঘের হচ্ছে বিয়ে কিন্তু সেই বিষয়ে জানেন না তারা দুজনেই। মন থেকে এখনও একে অপরকে ভালো বসলেও পরিবারের বিরোধিতা করতে চাইছে না কেউই। নীল মেঘকে ফোন করলে মেঘ তাকে জানিয়ে দেয় সে তার পরিবারের ঠিক করা ছেলে কেই বিয়ে করছে এবং যেহেতু নীলেরও তার বাড়ির লোক বিয়ে ঠিক করেছে তাই তার উচ্চিত তাকে ভুলে বাড়ির পছন্দ করা মেয়েকে বিয়ে করা।

    যদিও তাদের পরিস্থিতি দেখে গিনি এবং জিষ্ণু তাদের দেখা করার ব্যবসা করে। কিন্তু সেখানে গিয়েও মেঘ জানিয়ে দেয় তাদের আর একে অপরের সঙ্গে সম্পর্ক রাখা ঠিক নয়। কারণ এইভাবে তারা তাদের জীবনে যে মানুষ দুটো আসছে তাদেরকেও ঠকাচ্ছে। সেই কথাতেই সহমত হয় নীলও। কিন্তু মুখে বললেও মন তো মানছে না তার। তার মন জুড়ে যে শুধু মেঘ আছে তাও জানিয়ে দিয়েছে নীল।

    তবে কি তাদের বিয়েটা হবে? সংবাদ সূত্রে জানা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসছেন দুজনেই। ঠাম্মির পরিকল্পনা অনুযায়ী বিয়ের পিঁড়িতে বসেন তারা কিন্তু নীলের মুখ দেখেই মেঘ থামিয়ে দেয় মেঘ। তবে কি নীলও এইসব করেছে? এই ভেবেই রেগে গিয়ে নীলকে থা’প্প’ড় মারতে ওঠে মেঘ। যদিও মেঘকে থামিয়ে দেয় গিনি। তারপর তাকে সবটা খুলে বলে যে কিভাবে তারা বিয়ের প্ল্যান করেছিল সকলে মিলে। ঠাম্মি এবং পরিবারের সকলের সহমতির কথা শুনে শান্ত হয় মেঘ।

    নীল বলে কেন তাদের কিছু জানানো হয়নি ঠাম্মি এই প্ল্যানের কারণে আজ তার মেঘ তার ওপর হাত তুলতে যাচ্ছিল। কিন্তু সেই কথায় রসিকতা করে ঠাম্মি বলে তার স্ত্রী তাকে চ’ড় মারতে পারেনি তার আগেই তাকে থামিয়ে দেওয়া হয়েছে এই কথা শুনেই হেসে ওঠে সকলে। তবে কি সম্পন্ন হবে মেঘ এবং নীলের বিবাহ, নাকি কিছু ঘটনা ঘটাবে রূপ এবং ময়ূরী। সেসব কথা জানা যাবে ইচ্ছে পুতুলের ভবিষ্যতে।