Bangla Serial

ক্যান্সারে আক্রান্ত ইরা! দীপার কাছে হাতেনাতে ধরা পড়ে সব সত্যি উগরে দিল সে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে, ইরাকে হাতেনাতে ধরেছে দীপা। বিবাহবার্ষিকীর দিন একঘরে সূর্যের খেয়াল রাখার বদলে, ঘরময় তন্ন তন্ন করে খুঁজছে পেনড্রাইভ। স্পাই ক্যামেরায় সে দৃশ্য দেখে পুলিশ ডেকেছে দীপা। আর পালানোর পথ নেই।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২০শে জুন (Anurager Chhowa Today Episode 20th June)

তবে দীপা যদি চলে ডালে ডালে, ইরা চলে পাতায় পাতায়। বড় দুষ্কৃতী চক্রের সঙ্গে জড়িত ইরা। এত সহজে দীপার পাতা ফাঁদে পা দেবে না সে। তাই ধরা পড়লে প্ল্যান বি কী হবে আগেই ভেবে রেখেছিল সে। পরিকল্পনা মাফিক তেমন ভাবেই এগিয়েছে ইরা।এদিন দীপার কাছে হাতেনাতে ধরা পর মোক্ষম গল্প ফাঁস করে ইরা।

পরিবারের সকলের প্রশ্নের মুখে পড়ে ইরা বলে, সে পরিস্থিতির শিকার হয়ে এসব করেছে। দুষ্কৃতীদের চোখে ধুলো দিয়ে পালিয়ে এসে, সে নিজের নম্বর বদলে নিয়েছিল। কিন্তু তাদের চোখে ধুলো দেওয়া সহজ নয়। তাই নতুন নম্বরে হুমকির কল আসতে শুরু করে একের পর এক। বাড়ির সকলকে ফোনের রেকর্ডিংও শোনায় ইরা।

হুমকির জ্বালায় জেরবার হয়ে পেনড্রাইভ নিজে খোঁজার সিদ্ধান্ত নেয় সে। বাড়ির লোককেও কিছু বলেনা কারণ বাড়ির লোক প্রথম থেকেই ইরাকে সন্দেহ করছে। তবে গালগপ্পে বিশেষ কাজ হয়নি। সেনগুপ্ত বাড়ির কেউ মানতে নারাজ ইরা বেকসুর। তাই শেষে সহানুভূতি পাওয়ার মোক্ষম চাল চালে ইরা।

আরো পড়ুন: বিয়ের সানাই বাজল মিঠিঝোরায়, রাইয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে অনির্বাণ! আসছে দারুণ পর্ব

দিনকয়েক আগে তার পাতানো দাদা যে ফাইল দিয়ে গিয়েছিল, সেই ফাইল পরিবারের সকলের সামনে এনে রাখে সে। সকলে রিপোর্টে দেখে ইরা ক্যান্সারে আক্রান্ত। তবে কী এবার ইরার শরীরের অসুস্থতার কথা বলে সেনগুপ্ত পরিবারের একজন হয়ে উঠবে ইরা?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।