জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিয়ের সানাই বাজল মিঠিঝোরায়, রাইয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে অনির্বাণ! আসছে দারুণ পর্ব

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর বর্তমানে টিআরপি তালিকায় স্লট দখল করতে সক্ষম হয়েছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই ধারাবাহিকের তিন বোনের কাহিনী মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে কথায় বলে কারোর পৌষ মাস কারুর সর্বনাশ। এমটাই দেখা যাচ্ছে মিঠিঝোরায়। একদিকে যখন রাই এবং স্রোতের জীবনের এসেছে তাদের ভালোবাসার মানুষ অনির্বাণ এবং সার্থক অন্যদিকে তছনছ হয়ে গেছে মেজ বোন নীলুর সংসার।

তবে বর্তমানে ধারাবাহিকের কেন্দ্রবিন্দু রাইয়ের জীবনে উঠেছে ঝড়। রাইকে রাগানোর জন্য অনির্বাণ তাকে জানায় সে অন্য কাউকে ভালোবাসে। অনির্বাণের মুখে এই কথা শুনে মন ভেঙে যায় রাইয়ের। পরেরদিন বিকেল যখন অনির্বাণ রাইকে সত্যিই বিয়ের প্রস্তাব দেয় তখনই রেগে যায় রাই। সে ভেবে বসে অনির্বাণ তার সঙ্গে ইয়ার্কি করছে। এই ভেবেই অনির্বাণকে যা নয় তাই বলে অপমান করে রাই। কিন্তু বাড়িতে গিয়ে স্রোতের মুখে সবটা শুনে অনুশোচনায় ভুগতে থাকে সে। অনির্বাণকে অনেকবার ফোন করে ক্ষমা চাওয়ার জন্য। কিন্তু অনির্বাণ ঠিক করে নেয় সে মুম্বাই চলে যাবে।

মিঠিঝোরা আজকের পর্ব ২০ জুন (Mithijhora Today Episode 20 June)

যেমন ভাবা তেমন কাজ। পরেরদিন সকাল হতেই মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দেয় অনির্বাণ। কিন্তু রাস্তায় তাকে আটকে দেউ রাই। রাইকে অনির্বাণ জানায় সে তাকে ভালোবেসে ছিল কিন্তু রাই তার ভালোবাসার মর্যাদা দেয়নি। রাইয়ের জন্য অফিসের সকলের কাছেও মুখ ছোট হয়েছে তার। তাই তিনি চান সবকিছুর থেকেই দূরে চলে যেতে। সেই কথা শুনেই চমকে যায় রাই। সে স্পষ্ট জানায় অনির্বাণের কোথাও যাওয়া হবে না।

আরো পড়ুন: ছোট্ট মিহির গালে চুমু এঁকে দিল ঋক-মধুবনী! মিহি কি পারবে ঋক আর মধুবনীকে এক করতে?

অনির্বাণকে রাই জানায় সে তাকে ভালোবাসত। রাই অনির্বাণকে বলে তিনি তাদের মধ্যে কেউই কখনও একে অপরকে ভালোবাসার কথা জানায়নি। অনির্বাণ যখন তাকে পার্টনারের কথাও বলেছিল তখন রাই ভেবেছিল ব্যবসার কথাই বলেছেন অনির্বাণ। এই কারণে এই প্রসঙ্গে আর কিছুই বলেনি সে। অনির্বাণ তার জন্মদিন উদযাপন করেছে। কিন্তু তারপর অনির্বাণ যখন তাকে জানায় তিনি অন্য কাউকে ভালোবাসেন তখন রাই আর নিজেকে সামলাতে পারেনি।

অনির্বাণের মুখ বিয়ের কথা শুনে কি বললেন নন্দিতা?

রাইয়ের মুখে সবটা শুনে রাইকে বিয়ে কথা জিজ্ঞাসা করে অনির্বাণ। প্রথমে চুপ থাকলেও পরে উত্তরে রাই জানায় সে অনির্বাণকে বিয়ে করবে। এরপরই রাইকে নিয়ে রাইয়ের বাড়ি চলে যায় অনির্বাণ। অনির্বাণকে বাড়িতে দেখে নানাভাবে তাকে অপমান করতে শুরু করে বিক্রম। যদিও বিক্রমের কোন কথাই গায়ে মাখেন অনির্বাণ। সে রাইয়ের মাকে জানায় সে রাইকে বিয়ে করতে চায়। অনির্বাণের মুখে এই কথা শুনে অবাক হয়ে যায় নন্দিতা। কিন্তু নীলু মনে মনে ভেবে নেয় সে এইবাড়িতে থাকবে আর রাই সংসার করবে এটা সে কোনদিনও হতে দেবে না। তাহলে কি নীলু ভেঙে দেবে রাই এবং অনির্বাণের বিয়ে? নাকি সমস্ত বাধা পেরিয়ে জয়ী হবে ভালোবাসা? জানতে হলে মিস করা যাবে না মিঠিঝোরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।