Bangla Serial

ছোট্ট মিহির গালে চুমু এঁকে দিল ঋক-মধুবনী! মিহি কি পারবে ঋক আর মধুবনীকে এক করতে?

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রতি শুরু হয়েছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি (Ke Prothom Kache Esechi)। গৌরী এলো ধারাবাহিকের পর এই ধারাবাহিকটির হাত ধরেই জি বাংলার পর্দায় ফিরেছেন অভিনেত্রী মোহনা মাইতি (Mohona Maity)। গৌরীর থেকে একেবারেই ভিন্ন একটি চরিত্রে মোহনাকে দেখেছেন দর্শকরা। ধারাবাহিকটিতে মোহনার বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা সায়ন বসুকে। টুম্পা অটোওয়ালি ধারাবাহিকটি শেষ হওয়ার পর এই নতুন ধারাবাহিকটির মাধ্যমে এই প্রথমবার জি বাংলার পর্দায় পা রেখেছেন অভিনেতা সায়ন।

জি বাংলার পর্দায় একসময়কার জনপ্রিয় ধারাবাহিক মন দিতে চাইকে বিদায় জানিয়ে এই নতুন ধারাবাহিকটিকে নিয়ে এসেছে জি বাংলায়। একসময় রাত সাড়ে ১০টার স্লটে রাজত্ব করলেও তিতির এবং সোমরাজের মিল হয়ে যাওয়ার পর থেকেই ধীরে ধীরে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। চলতি সময়ে চিনির কাছে বেশ কয়েক সপ্তাহ ধরে পরাস্ত হচ্ছিল মন দিতে চাই। ফলে ধারাবাহিকটিকে বন্ধ করার চরম সিদ্ধান্ত নিয়ে নেয় জি বাংলা। আর সেই জায়গা শুরু হয়েছে নতুন ধারাবাহিক কে প্রথমে কাছে এসেছি।

সিঙ্গেল মাদারের কাহিনী নিয়ে এসেছে কে প্রথম কাছে এসেছি

ইতিমধ্যেই ধারাবাহিকের কাহিনী মন জয় করে নিয়েছে দর্শকদের। বর্তমান সমাজের সঙ্গে সামঞ্জ্যপূর্ণ সিঙ্গেল মাদারের কাহিনী এই ধারাবাহিকটির মাধ্যমে তুলে ধরেছে জি বাংলা। সংসার বাইরের কর্মজীবন সামলে একটি ছোট কন্যা সন্তানকে সমাজের নানান সমস্যা, প্রতিকূলতার হাত থেকে বাঁচিয়ে একজন মা কিভাবে তার সবটুকু দিয়ে তার সন্তানকে বড় করে সেই দৃষ্টিভঙ্গি তুলে ধরেছে ধারাবাহিকটি।

জমে উঠেছে মিহি এবং ঋকের মিষ্টি সম্পর্ক

এমনই একজন সিঙ্গেল মাদার মধুবনী। নিজের পরিশ্রমে তিনি বড় করেছেন নিজের ছোট মিহিকে। তবে মায়ের সবরকমের চেষ্টার পরও কোথাও না কোথাও বাবার এক ছবি তৈরি হয়েছে ছোট মিহির মনে। গুন্ডাদের হাত থেকে মিহিকে বাঁচানো, স্কুলের অনুষ্ঠানে মিহির বাবার হিসেবে অংশগ্রহণ করা সবটাই ঋক করছে ছোট মিহির মুখ চেয়ে। ঋকের মনের ছোট্ট এক কুঠিয়ে জায়গা তৈরি করে নিয়েছে মিহি। অফিসেও বেশিরভাগ সময় সে কাটাতে পছন্দ করেন মিহির সঙ্গে। ঋক এবং মধুবনীকে কাছাকাছি নিয়ে আসছে ছোট মিহি। প্রসঙ্গত ধারাবাহিকে মিহির চরিত্রে অভিনয় করছেন খুদে অভিনেত্রী রাধিকা কর্মকার।

আরো পড়ুন: নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন সন্ধ্যাতারা খ্যাত নায়ক সৌরজিৎ! প্রথম ঝলকেই মন মাতালো ‘বসু পরিবার!’ এই ধারাবাহিক মিস করবেন না

কে প্রথম কাছে এসেছি দেখে কি বলছেন নেটিজেনরা

সম্প্রতি ধারাবাহিকের একটি দৃশ্যে দেখা গেছে গাড়ি থেকে মধুবনী এবং ঋকের হাত ধরে নামছে নামছে ছোট্ট মিহি। তারপরই ছোট মিহির দুষ্টুমি দেখে তার গালে চুমু এঁকে দেয় মধুবনী এবং ঋক। ধারাবাহিকের এই মিষ্টি মুহূর্তটি দেখে ভীষণ খুশি হয়েছেন ধারাবাহিকের অনুরাগীরা। একজন নেটিজেন ধারাবাহিকের এই দৃশ্যটি সামাজিক মাধ্যমে শেয়ার করে লিখেছেন “কি মিষ্টি এই সিনগুলো। তার সঙ্গে ঋক আর মিহির অভিনয়। মধুবনীও খুব সুন্দর অভিনয় করছে। তিনজনকে একসঙ্গে দেখেই বোঝা যাচ্ছে তিনজন একে অপরকে ছাড়া অসম্পূর্ণ। আপনাদের কি মনে হয় মিহি কি পারবে তার স্যার আঙ্কেল এবং মাকে মিলিয়ে দিতে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।