জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন সন্ধ্যাতারা খ্যাত নায়ক সৌরজিৎ! প্রথম ঝলকেই মন মাতালো ‘বসু পরিবার!’ এই ধারাবাহিক মিস করবেন না

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gatchhora)। ধারাবাহিকে দ্যুতির ভূমিকায় অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)। তারপর বহু যুগ পর্দায় দেখা মেলেনি তাঁর। শোনা গিয়েছিল সান বাংলার (Sun Bangla) নতুন ধারাবাহিকের (New Serial) হাত ধরে প্রত্যাবর্তন করবেন অভিনেত্রী।

সান বাংলার আসছে নতুন ধারাবাহিক

সান বাংলায় আসছে নতুন ধারাবাহিক বসু পরিবার। আদ্যোপান্ত পারিবারিক ঘরানার ধারাবাহিক হতে চলেছে এটি। মুখ্য ভূমিকায় থাকছেন টেলিভিশন দুনিয়ার দুই জনপ্রিয় মুখ শ্রীমা ভট্টাচার্য এবং সৌরজিৎ বন্দ্যোপাধ্যায়। সৌরজিতের পরিবারকে কেন্দ্র করে এগিয়ে চলবে ধারাবাহিকের গল্প।

প্রকাশ্যে বসু পরিবারের প্রথম প্রচার ঝলক

সদ্য প্রকাশ্যে এসেছে ধারাবাহিক বসু পরিবারের নতুন প্রোমো। দেখা যাচ্ছে, বসু পরিবারের কর্তা অঞ্জনবাবু হাত খোলা মানুষ। মাইনে হাতে পেলেই গোটা পরিবারের হাত উজাড় করে প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে আসেন। সকলের প্রয়োজন মিটিয়ে নিজের চশমার জন্য অপেক্ষা করতে হয় আগামী মাসের মাইনে আসার। এত বড় পরিবারের প্রয়োজন মেটাতে শেষ ফিক্সড ডিপোজিটটাও ভেঙে ফেলেছেন তিনি।

তবে এই মাসেই শেষ মাইনে পেতে চলেছেন অঞ্জনবাবু। কারণ দিনসাতেক পর তাঁর রিটেয়ারমেন্ট। তারপর কি হবে? গৃহিণী প্রশ্ন তুললেই তিনি বলেন, তার ছেলেমেয়েদের উপর অগাধ বিশ্বাস আছে তার। লোকে বলে সকলে এক একটা রত্ন। রিটেয়ারমেন্টের পর ছেলেমেয়েদের উপর ভরসা করে কাটিয়ে দেবেন তিনি।

অঞ্জনবাবুর প্রত্যাশা কী আধেও পূরণ করতে পারবে তার পরিবার? এই নিয়ে এগিয়ে চলবে ধারাবাহিকের গল্প। সান বাংলার পর্দায় আসছে নতুন এই ধারাবাহিক। বলা বাহুল্য, নয়া ধারাবাহিকের আগমনে খুশি দর্শক মহল। শ্রীমা-সৌরজিৎ জুটিকে প্রথমবারের জন্য পর্দায় দেখতে উদগ্রীব দর্শকমহল।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।