জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ঝড় ঝাপটা পেরিয়ে বিয়ের পিঁড়িতে রাই-অনির্বাণ! দিদির বিয়ে ফের ভাঙতে নতুন চক্রান্ত নীলুর

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। ধারাবাহিকের প্রথম থেকেই বিয়ে নিয়ে তালগোল চলছেই। বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রাই এবং শৌর্য্যের। কিন্তু পরিস্থিতি এমনই বদলে যায় যে বিয়ের মন্ডপে বদলে যায় বউ। রাইয়ের বদলে নীলাঞ্জনার সঙ্গে বিয়ে হয় শৌর্য্যের। অন্যদিকে শৌর্য্যকে ভুলে নতুন করে বাঁচার প্রয়াস দেখতে থাকে রাই।

বোনকে বিয়ে দিয়ে শ্বশুরবাড়িতে পাঠিয়ে শান্তিতে দিন কাটানোর পরিবর্তে পদে পদে অপদস্ত হতে থাকে রাই। এমন সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন অফিসের বস অনির্বাণ। চাকরি পেয়ে সংসারের হাল ধরে রাই। কিন্তু এরপর অনির সঙ্গে ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়তে থাকে রাইয়ের। এদিকে সংসার ছেড়ে চলে আসে নীলু।

বিয়ের পিঁড়িতে রাই ও অনির্বাণ!

সম্প্রতি রাইকে নিজের মনের কথা জানিয়েছে অনি। যদিও অনির্বানকে ফিরিয়ে দেয় রাই। কষ্টে, অভিমানে শহর ছাড়ার সিদ্ধান্ত নেয় অনির্বাণ। তবে অনির্বাণকে আটকাতে ছুটে যায় রাই। কিন্তু কবে অনির ডাকে সাড়া দেবে রাইপূর্ণা? ‍এবার জানা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাই আর অনির্বাণ। আর সেই ট্র্যাক নাকি খুব শীঘ্রই আসতে চলেছে জি বাংলার পর্দায়।

আরো পড়ুন: এই সপ্তাহের টিআরপি তালিকায় থাকছে বিশেষ চমক! টপ করবে কোন গোপনে মন ভেসেছে, কামব্যাক করছে জগদ্ধাত্রী!

এদিকে, দিদিভাইয়ের বিয়ে মোটেই মানতে পারবে না নীলু। জানা যাচ্ছে, কিছু না কিছু কান্ড ঘটাতে থাকবেই সে। কোনো পরিকল্পনা করে রাইয়ের বিয়েতে ব্যাঘাত ঘটাতে চাহিবে সে। যদিও ধারাবাহিক-এর নতুন প্রোমো শুটিং সেটে স্রোত উপস্থিত থাকলেও নাকি দেখা মেলেনি নীলুর। তাহলে কি ফের বিয়ের মণ্ডপেই রাইয়ের জন্য কোন বিপদ পেতে রাখবে নীলাঞ্জনা? উত্তর মিলবে মিঠিঝোরা ধারাবাহিকের পর্দায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।