Bangla Serial

এই সপ্তাহের টিআরপি তালিকায় থাকছে বিশেষ চমক! টপ করবে কোন গোপনে মন ভেসেছে, কামব্যাক করছে জগদ্ধাত্রী!

জি বাংলা (Zee Bangla) বনাম স্টার জলসা (Star Jalsha)। ধারাবাহিকগুলোর মধ্যে টিআরপি তালিকা নিয়ে লেগেই থাকেন দ্বন্দ্ব। কে হচ্ছে এই সপ্তাহের বেঙ্গল টপার? কোন ধারাবাহিকের কমে যাচ্ছে টিআরপি রেটিং? কোন ধারাবাহিক এবার দখল করছে স্লট? এই নিয়ে ধারাবাহিকের অনুরাগীদের মধ্যে থাকে উৎকণ্ঠা। ফলে শুধু চ্যানেল বা ধারাবাহিক নির্মাতাদেরই মধ্যেই নয়, সাপ্তাহিক এই টিআরপি তালিকা নিয়ে উৎসাহিত থাকেন দর্শকরাও।

তবে প্রতি সপ্তাহের মতোই এই সপ্তাহেও টিআরপি তালিকায় আসে বিশেষ পরিবর্তন। চমক করা ফলাফল করতে চলেছে তোমাদের রানী এবং গীতা LLB। তাহলে আবার আগাম জেনে নেওয়া যাক কোন কোন ধারাবাহিক দখল করবে স্লট। বর্তমানে নতুন নতুন চমকে জমজমাট তোমাদের রানী। ফলত বলাই বাহুল্য, এই সপ্তাহেও সন্ধ্যে ৬টায় ফের অষ্টমীকে বিরাট নম্বরে হারিয়ে দিচ্ছে তোমাদের রানী।

জগদ্ধাত্রী কি কথাকে হারাতে পারবে?

এই সপ্তাহে সন্ধ্যে সাড়ে ৬টায় বিশেষ চমকে খানিকটা বাড়বে জি বাংলার নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছির টিআরপি। কিন্তু সমুদ্র সৈকতের চমকে বর্তমানে জমজমাট গীতা LLB। ফলেই এইসময় গীতাকে টক্কর দেওয়া খুব কঠিন হতে চলেছে মোহনা রং সায়নের পক্ষে। অপরদিকে এই সপ্তাহে সন্ধ্যে ৭টায় জমে উঠেছে কথা এবং জগদ্ধাত্রী। ফলত বোঝাই যাচ্ছে এই সপ্তাহে দুটি ধারাবাহিকের মধ্যে দেখা যাবে বিরাট টক্কর। এবার কোন ধারাবাহিকটি স্লট দখল করবে সেটাই দেখার বিষয়।

কোন গোপনে মন ভেসেছের চাপে কুপোকাত রোশনাই

এই সপ্তাহে সন্ধ্যে সাড়ে ৭টায় ফের বিরাট পার্থক্যে বঁধুয়াকে হারিয়ে দিয়ে জয়ী হচ্ছে ফুলকি। এরপর রাত ৮টায় বেশ জমে উঠেছে পূজারিণী এবং মহারাজের গল্প। ফলেই বাড়তে চলেছে উড়ানের টিআরপি। কিন্তু অপরদিকে নিম ফুলের মধু যেভাবে জমে উঠেছে বর্তমানে তাদের হারানো অসম্ভব। এরপর রাত ৮টায় এই সপ্তাহে বিরাট চমক নিয়ে এসেছে কোন গোপনে মন ভেসেছে। মন্দার এবং শ্যামলীর বিয়ে নিয়ে এই সপ্তাহে জমজমাট ছিল কোন গোপনে মন ভেসেছে। ফলে বোঝাই যাচ্ছে এই সপ্তাহে রোশনাইকে বেশ অনেকটাই পার্থক্যে হারিয়ে দিতে চলেছে কোন গোপনে মন ভেসেছে।

আরো পড়ুন: দুঃসংবাদ, শুরু হতে না হতেই শেষ! বিদায় নিল অষ্টমী! কিভাবে শেষ হচ্ছে গল্প?

মিঠিঝোরাকে হারিয়ে স্লট দখ করল হরগৌরী পাইস হোটেল

রাত ৯টায় ফের আলোর কোলেকে বেশ কিছুটা পার্থক্যে হারিয়ে দিচ্ছে জল থই থই ভালোবাসা। এই সপ্তাহে রাত রাত সাড়ে ৯টায় ফের শিমুলের কার কাছে কই মনের কথাকে হারিয়ে বাজিমাত করতে চলেছে সূর্য আর দীপার ভালোবাসার গল্প অনুরাগের ছোঁয়া। তবে এই সপ্তাহে পরিবর্তন আসতে পারে রাত ১০টায়। বর্তমানে ফের জমে উঠেছে হরগৌরী পাইস হোটেলের নতুন গল্প। ফলত এই সপ্তাহে মিঠিঝোরাকে হারিয়ে বাজিমাত করতে পারে হরগৌরী পাইস হোটেল। এই সপ্তাহে রাত সাড়ে ১০টায় ফের যোগমায়াকে হারিয়ে স্লট দখল করতে চলেছে চিনি। তবে এই সপ্তাহেও টপার হওয়ার যোগ্য দাবিদার ফুলকি এবং নিম ফুলের মধু। প্রসঙ্গত, এই সপ্তাহের টিআরপি আসবে না আগামীকাল তার পরিবর্তে এই সপ্তাহের টিআরপি তালিকা আসতে চলেছে শুক্রবার।

Piya Chanda