জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

ক্লাস ৭-এর পর হারিয়েছেন বাবাকে! মাকে করতে হয়েছে ভীষণ স্ট্রাগল! নিজের জীবন নিয়ে মুখ খুললেন সার্থক ওরফে অভিনেতা মৈনাক ঢোল

জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকদের মনে যাওয়া করে নিয়েছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। ধারাবাহিকের কাহিনী এবং প্রতিটি চরিত্রই শুরুর থেকে মন জয় করে নিয়েছে দর্শকদের। বর্তমানে দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের টিআরপি (TRP)। রাইয়ের জীবনে অনির্বাণ এবং স্রোতের জীবনে সার্থক আসার পর থেকেই ধারাবাহিকের কাহিনীতে এসেছে বিরাট চমক।

তবে মিঠিঝোরার খুব কম সময়ের মধ্যেই যে চরিত্রটি দর্শকদের মন জয় করে নিয়েছে এমন একটি চরিত্র হল সার্থক স্যারের চরিত্র। শুরুর থেকেই অঙ্গরি ইয়াংম্যান সার্থক স্যারের চরিত্রটি মন জয় করে নিয়েছে দর্শকদের। স্রোতের সঙ্গে সার্থকের জুটিটি ইতিমধ্যেই বেশ পছন্দ করেছেন দর্শকরা। যদিও বর্তমানে সার্থক স্যার এবং স্রোতের মধ্যে চলছে মান অভিমানের পালা।

ধারাবাহিকটিতে সার্থক স্যারের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মৈনাক ঢোল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের চরিত্রটি বিশেষণ করে মৈনাক বলেছেন “সার্থককে মাত্র একবার হাসতে দেখা গেছে। আসলে সার্থক খুব রাগী একজন মানুষ। ছোটবেলার যখন তার মা যখন অসুস্থ ছিলেন তখন তার বাবা অন্য একজনের চিকিৎসা করতে চলে যায় আর সেই জন্যই সার্থকের মনে করে তার বাবার খুব খারাপ। তাছাড়াও ওর একটা গার্লফ্রেন্ড ছিল সেও ওকে ঠকিয়ে চলে গেছে সেই কারণেই সার্থক এরকম মানুষ হয়ে গেছে।”

বাস্তবে কিভাবে শুরু হয়েছিল অভিনেতা মৈনাক ঢোলের অভিনয়ের যাত্রা?

অভিনেত্রী জানান তিনি ছোটবেলায় টিভি দেখে নাচ করতেন। তারপর অনেক বড় হয়ে তিনি শিখেছেন। তবে জীবনটা একেবারেই সহজ ছিলনা না মৈনাকের জন্য। ক্লাস ৭- এর পর মারা যান বাবা। একরত্তি ছেলেকে নিয়েই শুরু হয় তার মায়ের লড়াই। সংসার সামলাতে তিনি শুরু করেন চাকরি। পাশে ছিল কাকা, কাকিমা। এরপর একটু বড় হয়ে বিভিন্ন জায়গা নাচের অনুষ্ঠানে যোগ দিতে শুরু করেন মৈনাক। হসপিটাল ম্যানেজমেন্ট পড়ে কয়েকমাস চাকরিও করেছেন তিনি। কিন্তু আসেনি মনের শান্তি। তারপরই তিনি সুযোগ পান ধারাবাহিকে। অভিনেতা জানিয়েছেন নিজের প্রথম উপার্জিত অর্থ দিয়েই তিনি কিনেছিলেন তার ফোন।

 

View this post on Instagram

 

A post shared by Mainak Dhol (@mainakact)

বাস্তবেও কি প্রেমের সম্পর্কে রয়েছেন অভিনেতা মৈনাক ঢোল?

অভিনেতার কথায়, “এখন আমার মনের দরজা বন্ধ আছে। এসব প্রেমের দিকে এখন আমি আর মাথা দিই না। হ্যাঁ একসময় ছিল। কেটে গেছে। আমি দেখেছি লোকে খালি আমার কাছের সময় আমার পাশে থাকে। আবার আমি কোন চ্যানেলে সিরিয়াল করি সেটাও ইম্পর্টেন্ট। আমার ধারাবাহিকে শেষ আমার সঙ্গে সম্পর্ক শেষ। আমার দিক থেকেও অনেক তিক্ততা আছে। তার দিক থেকেও আছে। তাই এসব ছেড়ে খালি কাজে মন দিয়েছি।” যদিও কাজের প্রসঙ্গে তিনি এও জানিয়েছেন অনেক কয়েকবার কাজ হতে হতেই হয়নি তার। সব ঠিক হওয়া পরও কাজ থেকে বাদ পড়েছেন তিনি। ফলে এখন তার একমাত্র লক্ষ্য অভিনয়।

 

View this post on Instagram

 

A post shared by Mainak Dhol (@mainakact)

Piya Chanda