জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শাশুড়ি-বৌমার জুটি জমাটি! বিয়ের দেড় মাসেই শাশুড়ি মায়ের জন্য একি করলেন কৌশাম্বী চক্রবর্তী?

মে মাসের ৯ তারিখ বিয়ের পিঁড়িতে বসেছিলেন টলিপাড়ার পাওয়ার কাপেল আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। একেবারেই সাবেকি সোনার গয়না, লাল বেনারসি, মাথায় ওড়না, নাকে নথ পড়ে সেজে উঠেছিলেন অভিনেত্রী কৌশাম্বী। অভিনেত্রীর রূপ দেখে সেইদিন মোহিত হয়েছিলেন প্রমিক আদৃতও। এরপর ধুমধাম করে তারা সেরে ফেলেন বিয়ে এবং রিসেপশন।

গোয়ায় হানিমুন সেরেছেন আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী

দেখতে দেখতেই বিয়ের পর কেটে গেছে এক মাস। আপাতত জমিয়ে সংসার করছেন টলিপাড়ার এই নবদম্পতি। তবে তার মাঝেই স্ত্রীকে নিয়ে গোয়ায় মধুচন্দ্রিমাও করে এসেছেন অভিনেতা। স্বামীর সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন অভিনেত্রী কৌশাম্বী। যদিও একবারেই সহজ ছিল না তাদের ভালোবাসার পথ। সময়ের সঙ্গে সঙ্গে এসেছে নানান বিপত্তি।

মিঠাই ধারাবাহিক চলাকালীনই কৌশাম্বীর প্রেমে পড়েন আদৃত। তবে পর্দার দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর প্রেমের কাহিনী সেইসময় একেবারেই মেনে নিতে পারেননি মিঠাই এবং সৌমীতৃষা কুন্ডুর অনুরাগীরা। ফলেই তাদের আক্রোশের মুখে পড়ে এই জুটি। শুরু হয় ট্রোলিং। নানান কুমন্তব্যের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী এবং তার পরিবার। এমনকি আদৃত কৌশাম্বীর বিয়ের ছবিতেই নানান খারাপ মন্তব্য করেন তারা। কিন্তু এইসবের কিছুই প্রভাব ফেলতে পারেনি আদৃত কৌশাম্বীর ভালোবাসায়।

আদৃত রায়ের জন্মদিনে বিশেষ কি করেছিলেন কৌশাম্বী চক্রবর্ত

WhatsApp Image 2024 06 20 at 3.55.04 PM

গতমাসেই জন্মদিন ছিল অভিনেতা আদৃতের। বাবার সঙ্গে মিঠাইয়ের স্টুডিও ভারতলক্ষ্মীতে গিয়েছিল অভিনেতা আদৃত। নিজের অনুরাগীদের সঙ্গে নিজের বিশেষদিনটা উদযাপন করেন অভিনেতা। যদিও সেইদিন আসতে পারেননি কৌশাম্বী। বরের জন্য রান্নায় ব্যস্ত ছিলেন তিনি। এমনকি কৌশাম্বীর শাশুড়িও খুব ভালো কুক হিসেবে আখ্যা দিয়েছেন কৌশাম্বীকে। স্বামীর প্রিয় বিরিয়ানি নাকি দারুণ বানান তিনি। তবে বিয়ের পর্ব মিটতেও আদৃত কৌশাম্বী দুজনেই ব্যস্ত হয়ে পড়েছেন নিজের কাজে। তারই মাঝে শাশুড়ি মায়ের সঙ্গে একি করলেন অভিনেত্রী কৌশাম্বী?

আরও পড়ুন: ক্যান্সারে আক্রান্ত ইরা! দীপার কাছে হাতেনাতে ধরা পড়ে সব সত্যি উগরে দিল সে

শাশুড়ি মা মৌসুমী রায়ের সঙ্গে একি করলেন কৌশাম্বী চক্রবর্তী

আসলে বুধবার ছিল অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর শাশুড়ি মা অর্থাৎ অভিনেতা আদৃত রায়ের মা মৌসুমী রায়ের জন্মদিন। ফলে সকাল থেকেই বউমা কৌশাম্বী চক্রবর্তীর পোস্টের অপেক্ষায় বসে ছিলেন নেট দুনিয়ায় সদস্যরা। তবে অভিনেত্রীর পোস্ট এল একটু দেরিতে। গতকাল বিকেল বেলায় শাশুড়ি মায়ের কেক কাটার ছবি শেয়ার করেন অভিনেত্রী কৌশাম্বী। রেড ভেলভেটের সুন্দর কেকে ছুরি চালাতে দেখা গেল অভিনেতা মা মৌসুমীকে। পাশে জ্বলছে মোমবাতি। খাওয়ার টেবিলের ধারে দাঁড়িয়েই কেক কাটছেন কৌশাম্বীর শাশুড়ি মা। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন ‘হ্যাপি বার্থ ডে’। সঙ্গে লাল হৃদয় এবং কেকের ইমোজি দিয়েছেন কৌশাম্বী।

Piya Chanda