জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বাড়ির দখল নিয়েই সোনা-রূপার উপর অত্যাচার শুরু করলো ইরা! সৎ মা রূপে ইরাকে দেখে ভয় পেয়ে গেল দীপার দুই মেয়ে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকে শুরু হতে চলেছে নয়া ট্র্যাক। এবার সময় এসেছে ইরাকে জব্দ করার। ইরাকে জব্দ করতে নতুন ফাঁদ পেতেছে সূর্য। সঙ্গে নিয়েছে দীপাকে। আপাতত কিছুদিন আলাদা থাকার অভিনয় করবে তারা দুজন।

সূর্য যখন দেখা করতে যায় দীপার সঙ্গে, তখনই হুলস্থূল কাণ্ড বাড়িতে। রান্নার দায়িত্ব ইরাকে দিয়ে গেছে সে। তার জন্য গ্রিলড চিকেন, সবজি সেদ্ধ আর স্মাশ পটেটো। আর মেয়েদের জন্য খাবার। সহজ কিছু রান্না করার জন্য সোনা-রূপাকে পাউরুটিতে পিনাট বাটার লাগিয়ে দেয় ইরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৮ই আগস্ট
(Anurager Chhowa Today Episode 18th August)

সোনা-রূপা প্রথমে খেতে না চাইলেও, ইরা মানিয়ে খাওয়াতে যায়। তারপরই বিপত্তি। পিনাট বাটারে সোনার এলার্জি জানতো না ইরা। সোনার শ্বাসকষ্ট হতে থাকে। শ্বাসকষ্ট থেকে আসে জ্বর। রূপা ফোন করে দীপাকে। সোনার শরীর খারাপ হওয়ার কথা জানায়। সূর্যকে ফোনে না পেয়ে ছুটে আসে দীপা।

এদিকে, সোনাকে এলার্জির ওষুধ খাওয়াচ্ছিল ইরা। তখনই আসে ঊর্মি। ধাক্কা মেরে ফেলে দেয় ওষুধ। বলে ইরাকে তারা বিশ্বাস করে না। তাই ইরার হাতের কোনও ওষুধ সোনা খাবে না। ইরা বলে এসব ষড়যন্ত্র। তাকে ও সূর্যকে আলাদা করার জন্য নাটক করছে এই মেয়ে দুটো। ইরাকে বাড়ি থেকে বের করাই একমাত্র কারণ।

তারপরই আসে সূর্য। পরিস্থিতির সামাল দিয়ে সে সোনা-রূপাকে নিয়ে পিজ্জা পার্টিতে যেতে চায়। দীপাও মেয়েদের রেখে নিশ্চিন্তে বেরিয়ে যায়। যা দেখে খটকা লাগে ঊর্মির। তবে কি নতুন কিছু পরিকল্পনা করছে সূর্য-দীপা?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।