Bangla Serial

সেনগুপ্ত বাড়িতে দীপার জায়গা নিয়ে নিল ইরা! সূর্যের স্ত্রীর মর্যাদা পেল সে!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার অন্যতম হিট মেগা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে, সূর্যের স্মৃতি ফিরে আসছে। কিন্তু ডাক্তারবাবুর দ্বিতীয় স্ত্রীর পরিচয়ে যে এখন সেনগুপ্তবাড়িতে থাকছে অর্থাৎ ইরা, সূর্যের স্মৃতি ফিরে এলেই বিপাকে পড়বে। কারণ এবাড়িতে থাকার ইরার উদ্দেশ্য কালো ৬৪ জিবির পেনড্রাইভ মাত্র। সূর্য বা তার সুস্থতা নয়।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৩শে জুন (Anurager Chhowa Today Episode 23th June)

বরাবরই ইরাকে সন্দেহের নজরে দেখছে সেনগুপ্ত বাড়িতে একাংশ। তবে পালক, কাকীয়া স্বভাবতই দয়াবৎসল। ইরার অসুস্থতার কথা শুনে তার প্রতি যত্নশীল হয়ে পড়েছে আরও। এদিকে, সেনগুপ্ত বাড়ির বিশ্বাস জিততে এসবই আসলে ইরার চাল তা বুঝতে বাকি নেই দর্শকদের। তবে বাড়ির লোক কবে বুঝবে? কবে সরবে ইরার আসল সত্যির উপর থেকে পর্দা?

ইতিপূর্বে, ধারাবাহিকে দর্শক দেখেছেন একাধিক বার হাতেনাতে ধরা পড়তে গিয়েও বেঁচে গিয়েছে ইরা। সূর্যকে নিয়ে সে অপরাধী চক্রের ডেরায় ফিরে যেতে চায় সে। সেখানে গিয়ে সূর্যের স্মৃতি ফিরিয়ে আনার জন্য করবে যাবতীয় প্রক্রিয়া। তারপরই হদিশ পাবে কালো পেনড্রাইভের। সূর্যকে বাড়ি থেকে বের করে নিয়ে যাওয়ার জন্য প্রয়োজন তাদের বিশ্বাসভাজন হওয়ার।

সেনগুপ্ত পরিবারের বিশ্বাস জিততে সবার আগে অসুস্থতার নাটক করে সে। ভুয়ো ডাক্তারকে দিয়ে বাড়ির লোককে বলায়, আর মাত্র ছয়মাস তার কাছে সময় আছে। ক্যানস্যারের চিকিৎসা কষ্টকর। ইরা বর্তমানে শারীরিক কষ্টের মধ্যে দিয়ে চলেছে। তাই শেষ সময়ে যেন তার যত্ন নেওয়া হয়।

এদিন হাসপাতাল থেকে ফিরে হাতে চাঁদ পায় ইরা। পালক সেনগুপ্ত বাড়ির বড় বৌয়ের জন্য বরাদ্দ শাড়ি, গয়না তুলে দেয় ইরার হাতে। শেষ কটা দিন যেন ইরা সসম্মানে এই বাড়িতে থাকতে পারে, সেই ব্যবস্থা করতে চায় পালক। কারণ শেষ কটা দিন ইরার মানসিক কষ্ট থাকুক চায় না পালক।

Piya Chanda