Bangla Serial

Neem Phuler Modhu: শেষ হয়েছে প্রেমিকার সিরিয়াল সোহাগ জল! গুজরাটে সৃজনের চাকরি পাওয়ার আড়ালে অন্য গন্ধ পাচ্ছে দর্শক! এবার সিরিয়াল ছাড়ছেন রুবেল?

বাংলা টেলিভিশনে (Bengali Television) এখন নতুন ধারাবাহিক এবং পুরনো ধারাবাহিকের গমন আগমনের পালা পড়েছে। এই একটি ধারাবাহিক আসছে তো কাল অন্য আরেকটি ধারাবাহিক চলে যাচ্ছে। আর সেই আসা-যাওয়ার ধারাবাহিকতাতেই জি বাংলার (Zee Bangla) পর্দায় শেষ হয়ে গেছে ধারাবাহিক সোহাগ জল (Sohag Jol)। এই ধারাবাহিকটিকে ঘিরে বিতর্ক দীর্ঘদিন ধরেই চলছিল।

অবশেষে নতুন ধারাবাহিক কার কাছে কই মনের কথার আগমনের জন্য বন্ধ হয়ে গেছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে‌ই যমুনা ঢাকি (Jamuna Dhaki) ধারাবাহিকের পর আবারও কাম ব্যাক করেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। এই অভিনেত্রী বর্তমানে সম্পর্কে রয়েছেন অভিনেতা রুবেল দাসের (Rubel Das) সঙ্গে।

যমুনা ঢাকি (Jamuna Dhaki) ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে রুবেল (Rubel Das) অভিনয় করছেন জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে (Neem Phooler Modhu)। এই ধারাবাহিকে অভিনেত্রী পল্লবী শর্মার (Pallavi Sharma) বিপরীতে অভিনয় করছেন তিনি। বাস্তবধর্মী গল্প, ন্যাকামি বর্জিত অভিনয়ে এই ধারাবাহিকটি ইতিমধ্যেই বাঙালি দর্শকের মন জিতে নিয়েছে।

সে যাই হোক এই গল্পে কিন্তু টুইস্টের অভাব নেই। বিভিন্ন রকম টানটান উত্তেজনা মূলক পর্ব এসেই চলেছে ধারাবাহিক নিম ফুলের মধুতে। বলা যায় সম্পূর্ণরূপে বিনোদন দিয়ে চলেছে এই ধারাবাহিকটি। বিভিন্ন সময় শ্বশুরবাড়ির সবার বিপক্ষে দাঁড়িয়ে পর্ণার একলা চলো রে নীতি বা ক্রমাগত অচলায়তন ভেঙে চলা। সবকিছুই মন জিতে নিয়েছে বাঙালি দর্শকদের।

এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, নায়ক সৃজন এখন যেখানেই চাকরির জন্য ইন্টারভিউ দিতে যাচ্ছে সেখানে তাঁর ইন্টারভিউ সবার ভালো লেগে জয়েনিং ডেট পর্যন্ত কথা এগোলেও চাকরি কিন্তু পাচ্ছেনা সে। এই কর্মকান্ডের পিছনে যে ভিলেন তিন্নির হাত রয়েছে তা ধরে ফেলেছে পর্ণা। সে যাই হোক এবার অবশেষে চাকরি পেয়েছে সৃজন। কিন্তু না শহর কলকাতায় নয়। চাকরির জন্য তাঁকে চলে যেতে হবে গুজরাটে। চাকরির জন্য বাবুকে চলে যেতে হবে শুনে মাথায় আকাশ ভেঙে পড়েছে কৃষ্ণার। অন্যদিকে চমকে উঠেছে পর্ণার। তবে কি গুজরাট যাওয়ার নামে ধারাবাহিক থেকে অব্যাহতি নিতে চলেছেন সৃজন ওরফে অভিনেতা রুবেল দাস?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।