Bangla Serial

Neem Phuler Modhu: আসল সত্যি সামনে আসতেই, কার্তিক গুন্ডার সঙ্গে ইশার বিয়ে দিল পর্ণা! দারুণ পর্ব আসছে

জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে চলছে বিবাহ পর্ব। এক ছাদের নীচে বিয়ে হতে চলেছে পর্ণা ও সৃজনের। সৃজনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবে ইশা। কিন্তু পর্ণার সঙ্গে বিয়ে হচ্ছে কার? বাড়ির লোকজন এখনও পর্যন্ত পর্ণার হবু বরের মুখ দ্যাখেনি। আর তাই এখানেও ফন্দি আঁটলো ইশা! কার্তিক গুন্ডার সঙ্গে বিয়ে দেবে সে পর্ণার। কিন্তু সত্যিই কী বিয়ে হবে? ধারণা বুনেছেন দর্শক।

সৃজনের থেকে পর্ণাকে আলাদা করতে মোক্ষম চাল চেলেছে ইশা। কিন্তু এবার সেই পাতা ফাঁদে পা পড়বে তারই। চক্রান্ত করে সৃজনের সঙ্গে পর্ণার ডিভোর্সের বন্দোবস্ত করেছে ইশা। প্রাক্তনকে ছেড়ে নতুন করে জীবন গড়তে চলেছে পর্ণাও। একই ছাদনাতলায় বিয়ে হচ্ছে দুজনের। আর এই বিয়ে অনুষ্ঠানেই নাকি ঘটতে চলেছে মহা অদল বদল।

জানা যাচ্ছে, কার্তিক গুন্ডার সঙ্গে পর্ণা নয় বিয়ে হবে ইশার-ই! বিবাহ মঞ্চে এক হবে পর্ণা-সৃজন। সিঁদূরদানের আগেই অদলবদল হবে বলে সূত্রের খবর। ‘নিম ফুলের মধুর’ বিবাহ মহাপর্বে এটাই হতে চলেছে জি বাংলার আগামী চমক। আর এই হাই ভোল্টেজ পর্বের পর ধারাবাহিকের টিআরপি যে চড়বে তা ধারণা করাই যায়।

সম্প্রতি একটি প্রোমো রিলিজ করেছে জি বাংলা। যেখানে দেখা যাচ্ছে, সিঁদূরদানের আগে একে অপরের দিকে তাকিয়ে রয়েছে পর্ণা-সৃজন। পর্ণা মনে মনে বলছে, “কিছু বলো সৃজন, নইলে আর কিছুই রক্ষা করা যাবে না…”। মনে করা হচ্ছে, এই পর্বেই পর্দা ফাঁস হবে সব চক্রান্তের। ইশার সঙ্গে ধরে বেঁধে কার্তিক গুন্ডার বিয়ে দেবে বাড়ির সবাই।

আরও পড়ুনঃ প্রাক্তন প্রেমিকের বিয়ে, ‘লোকের বিছানায় শুয়েছে’! সৌরভ দাসকে নিয়ে অভিনেত্রীকে চরম খোঁচা কার?

পর্ণা-সৃজনের বিবাহ বার্ষিকীতে হাসিখুশি পর্বের সাক্ষী ছিলেন দর্শক। কিন্তু এরপরই গল্পে নব্বই ডিগ্রি মোড় ঘোরায় জি বাংলা। পর্ণা-সৃজনের ডিভোর্স আর নতুন করে বিয়ে পর্বে বিশেষ চমক চ্যানেল কর্তৃপক্ষের। আপাতত সেই মহাপর্বের জন্য দিন গুনছেন অনুরাগীরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।