Tollywood

Anindita Bose: প্রাক্তন প্রেমিকের বিয়ে, ‘লোকের বিছানায় শুয়েছে’! সৌরভ দাসকে নিয়ে অভিনেত্রীকে চরম খোঁচা কার?

সদ্য গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী অনিন্দিতা বসুর প্রাক্তন সৌরভ দাস। অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে সাত পাকে ঘুরেছেন সৌরভ। ধুমধাম করে বিয়ে হয়েছে দুজনের।অন্যদিকে, সৌরভ দাসের বিয়ের সুখবর আসতেই একের পর এক টিপ্পনি উড়ে আসে অনিন্দিতার দিকে। কারণ তিনি সৌরভের প্রাক্তন! শুধু তাই নয়, সৌরভ-দর্শনার বৌভাতের দিন অনিন্দিতাকে শুনতে হলো, “আজ তো আপনার প্রেমিক অন্যের সঙ্গে এক বিছানায়! আর আপনি কিনা ছবি পোস্ট করছেন!”

একদিন আগে রিসেপশনের অনুষ্ঠান ছিল সৌরভ দাস ও দর্শনা বণিকের। গোলাপি বেনারসিতে নজর কাড়েন দর্শনা আর কাঁথাস্টিচের পাঞ্জাবিতে ধরা দেন সৌরভ। এইদিন সৌরভ প্রাক্তন অনিন্দিতার প্রোফাইলে কড়া নজর ছিল নেটিজেনদের। এই দিন একগুচ্ছ ছবি সমন্বিত একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। আর তা দেখেই টিপ্পনির তীর ছুটলো অনিন্দিতার দিকে।

অভিনেত্রীর ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটির কমেন্ট সেকশনে একের পর এক মন্তব্য ছুটে আসে। সৌরভ ও দর্শনার ফুলসজ্জা সেদিন! আর অনিন্দিতা কিনা ছবি পোস্ট করছেন! এহেন নানা মন্তব্য দেখেও মুখে কুলুপ এঁটেছেন অনিন্দিতা। বরাবরের মতো এবারেও কিছু বলতে চান না তিনি।

এক সময় টলি ইন্ডাস্ট্রিতে সৌরভ-অনিন্দিতার সম্পর্ক বেশ চর্চিত ছিল। বেশ কিছুদিন লিভ ইন-ও করেন দুজনে। তারপর অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠায় ভাঙন ধরে সৌরভ অনিন্দিতার সম্পর্কে। যথারীতি ব্রেকআপের সিদ্ধান্ত নেন দুজন। সৌরভের আগে অনিন্দিতার বিয়ে হয়েছিল উত্তমকুমারের নাতি গৌরবের সঙ্গে।

সম্প্রতি অভিনেত্রী অভিনেত্রী সন্দীপ্তা সেনের বিয়ে অনুষ্ঠানে গৌরবের সঙ্গে দেখা হয় অনিন্দিতার। প্রাক্তনকে জড়িয়েও ধরেন অভিনেত্রী। বর্তমানে অনিন্দিতার দুই প্রাক্তনই বিবাহিত। কিন্তু অনিন্দিতা ও কি প্রেম করছেন? কানাঘুষো চললেও সঠিক প্রমাণ পাননি নেটিজেনেরা। আপাতত কাজ নিয়েই ব্যস্ত অনিন্দিতা বোস।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।