Tollywood

Adrit-Anumegha: ‘কাবুলিওয়ালা’ মিঠুনের সঙ্গে উচ্ছেবাবুর মেয়ে ‘মিষ্টি’! মিষ্টি শুভেচ্ছা জানাল ‘বাবাই’ আদৃত, আনন্দে গদগদ ভক্তরা

রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে ‘কাবুলিওয়ালা’ আসছে বড়পর্দায়। ছবিতে কাবুলিওয়ালার ভূমিকা য় বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী। আর ছোট্ট মিনির ভূমিকায় অনুমেঘা। বড় পর্দায় অনুমেঘার ছবি মুক্তির আগেই মেয়ের জন্য শুভেচ্ছা পাঠালেন বাবা আদৃত ওরফে মিঠাইয়ের উচ্ছেবাবু। আদৃতর সোশ্যাল মিডিয়ায় এই শুভেচ্ছাবার্তা দেখে খুশি অনুরাগীরা।

বড় পর্দায় পা রাখার আগে টেলিভিশনে কাজ করেছে ছোট্ট অনুমেঘা। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাইতে’ দেখা গিয়েছিল তাঁকে। সেখানে উচ্ছেবাবু ওরফে আদৃতর মেয়ে মিষ্টির ভূমিকায় অভিনয় করে অনুমেঘা। টেলিভিশনে তাঁর অভিনয়ে মন ভরেছিল মিঠাই অনুরাগীদের।

আর এবার ‘মিষ্টি’ অনুমেঘা পা রাখছেন বড় পর্দায়। মিষ্টি থেকে এবার সে মিনি। কাবুলিওয়ালার মিনি। ট্রেলার ও পোস্টার দেখেই তাঁর জন্য এসেছে রাশি রাশি শুভেচ্ছা। আর সেই শুভেচ্ছাগুলির মধ্যে রয়েছে অফস্ক্রিন বাবা আদৃতর বার্তাও। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অনুমেঘাকে নিয়ে পোস্ট করেছে মিঠাই অভিনেতা আদৃত রায়।

নিজের ফেসবুকে ‘কাবুলিওয়ালার’ পোস্টার শেয়ার করে “আদৃত লিখেছে ছোট্ট মিষ্টি অনুমেঘা। খুব ভালো লাগছে শহর জুড়ে নানা পোস্টার ও হোর্ডিংয়ে আমার প্রিয় অভিনেতার সঙ্গে তোমার ছবি দেখে। এক ও অন্যতম মহাগুরু। তোমার ছবি দেখার অপেক্ষায় রইলাম।” এই পোস্টের সাপেক্ষে খুশির বার্তা দিয়েছেন অনুরাগীরাও।

আরও পড়ুনঃ আসল সত্যি সামনে আসতেই, কার্তিক গুন্ডার সঙ্গে ইশার বিয়ে দিল পর্ণা! দারুণ পর্ব আসছে

প্রসঙ্গত, ‘কাবুলিওয়ালা’ ছবিতে মিঠুন চক্রবর্তী ও অনুমেঘার পাশাপাশি দেখা যাবে আবির চ্যাটার্জি ও সোহিনী সরকারকেও। গল্পের পাতা থেকে উঠে আসা কাবুলিওয়ালা মহাগুরু মিঠুন চক্রবর্তী ও ছোট্ট মিনি অনুমেঘা। ছবিটি নিয়ে দর্শক উন্মাদনা তুঙ্গে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।