Tollywood

Saurav-Darshana: লেগেছিল দুশ্চরিত্র-গাঁ’জাখোর ট্যাগ! সেই সৌরভ দাস নতুন বউ দর্শনাকে প্রণাম করে দিল ভালোবাসার নতুন সংজ্ঞা

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া জুড়ে সৌরভ দাস এবং দর্শনা বণিকের নাম। সবেমাত্র ৭ জনমের বন্ধনে আবদ্ধ হয়েছে এই দুই সেলিব্রেটি। তার আগে দুজনের প্রেম নিয়ে বিন্দুমাত্র আঁচ পায়নি কেউ। পাশাপাশি সৌরভের মতো ছেলে যে দর্শনার মতো শান্তশিষ্ট মেয়ের প্রেমে পড়তে পারে এবং দর্শনা যে সৌরভের মত ছেলেকে বিয়ে করতে পারে এমনটাই ভাবতে পারেনি কেউ। কারণ সৌরভের নামের পাশে কিছুদিন আগেও জুটেছিল দু’শ্চ’রিত্র-গাঁ’জাখোর ট্যাগ।

আসলে টলিউডে সৌরভ দাস অতি জনপ্রিয় নাম। পাশাপাশি ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা যাই হোক না কেন সবকিছুতেই হটকে চরিত্র বেছে দেয় এই অভিনেতা। তাই চট করে তাকে কালিমালিপ্ত করে ফেলেছিল দর্শকরা। এরপরে অভিনেত্রীর আইবুড়ো ভাতের ভিডিও এবং ছবি সামনে আসতেই একের পর এক কটাক্ষ শুরু হয় তার হবু বরকে কেন্দ্র করে এবং তার রুচিকে কটাক্ষ করা হয়।

যদিও সেই সমস্ত কটাক্ষকে দূরে সরিয়ে চার হাত এক হয়েছে। বাঙালিদের বিয়ের পরেই আসে ভাত কাপড় এবং বৌভাতের পর্ব। সব ক্ষেত্রেই বেশ ছিমছম সাজে দেখা গেছে সদ্য বিবাহিত এই দম্পতিকে। বিয়েতে যেমন অভিনেত্রীর পরনে ছিল টকটাকে লাল বেনারসি তেমন ভাত কাপড়ের অনুষ্ঠানে দেখা গেছে টকটকে লাল শাড়ি। আর বউভাতে তার পরনে ছিল একেবারে গোলাপী রঙের বেনারসি।

আরও পড়ুনঃ ‘কাবুলিওয়ালা’ মিঠুনের সঙ্গে উচ্ছেবাবুর মেয়ে ‘মিষ্টি’! মিষ্টি শুভেচ্ছা জানাল ‘বাবাই’ আদৃত, আনন্দে গদগদ ভক্তরা

এদিকে এই ভাত কাপড়ের পর্ব সামনে আসতেই এক বিশেষ কারণে দুজনে আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে সে কারণটা জানলে গর্বে বুক ফুলে উঠবে আপনার। আসলে বাঙ্গালীদের এক রীতি রয়েছে যে ভাত কাপড়ের পর্ব মিটলে বর যখন বউয়ের সমস্ত দায়িত্ব নেয় তখন বউকে বরের পা ছুঁয়ে আশীর্বাদ নিতে হয়। ঠিক তেমনটাই করেছে দর্শনা। তবে তারপরেই দেখা গেল বর অর্থাৎ সৌরভ দাসও নিজের স্ত্রীর পা ছুঁয়েছে। সঙ্গে সঙ্গে হাততালিতে ভরে ওঠে চারিদিক। তারপরেই দুজনে একে অপরকে জড়িয়ে ধরে ভালোবাসায়। এই ভিডিও এখন চারিদিকে ছড়িয়ে পড়েছে এবং সকলে ব্যাপক প্রশংসা করছে সৌরভের মানসিকতার।


Courtesy: Kolkata Pixel

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।