Bangla Serial

জগদ্ধাত্রী জমজমাট! উৎসবের খেলা শেষ! প্রমাণ জোগাড় করে তাকে দারুণ শাস্তি দিল জগদ্ধাত্রী

জি বাংলার (Zee Bangla) বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)।ধারাবাহিকটিতে একের পর এক টানটান উত্তেজনা চলছে। ইতিমধ্যেই বৈদেহী মুখার্জী জেনে যায় গেছেন উৎসব উৎপল মিত্রকে দিয়ে গুলি চালিয়ে ছিল জগদ্ধাত্রীর ওপর। সেই বিষয় নিয়েই চিন্তা করতে থাকেন তিনি। তখন। সেখানে এসে উপস্থিত হয় উৎসব। বৈদেহীকে খাওয়ার কথা বললে তিনি মানা করে দেয় তারপর তার কি হয়েছে সেটা জানতে চাইলে, তিনি উৎসবকে বলে তিনি সব জেনে গেছেন।

এখন উৎপল মিত্রকে খুজে পাওয়া যাচ্ছে না যদি উৎপল মিত্র কে দিয়ে কেউ সব সত্যি জেনে যায়। যদি এই সব কিছুর পিছনে কৌশিকী থাকে? এইসব কথা চিন্তা করতে থাকে বৈদেহী। তাকে থামিয়ে উৎসব বলে সব ঠিক হয়ে যাবে। ওদিকে জগদ্ধাত্রীকে সাধুদা জানান তার কাছে যেটুকু প্রমাণ আছে সেটা দিয়ে তেমন কিছু প্রমাণ করা যাবে না আর এই উৎপল মিত্র কথা বলছেন না। সেই কথায় জগদ্ধাত্রী বলে তার ওপর ভরসা রাখতে।

জগদ্ধাত্রী বলে সে সেই দিনের রিসর্টের ঘটনাগুলি আবার তুলে ধরবে উৎপল দত্তর সামনে। সেটা শুনে ঘাবড়ে যায় স্বয়ম্ভু কিন্তু জগদ্ধাত্রী বলে উৎপল মিত্র যাকে পারবে তাকেই গুলি চালায় তাই তিনি হয়তো সেই দিনের দৃষ্টি দেখলে কিছু মনে করতে পারবেন। ওদিকে সকলেই অফিসে যাওয়ার জন্য প্রস্তুত হতে থাকে। মেহেন্দি ভাবতে থাকে আমি অবশেষে এই কোম্পানীর মালকিন হব আর কৌশিকী মুখার্জী কিছু করতে পারবে না। দেবুদাও ভাবতে থাকে এতদিন কেউ তাকে সম্মান করেনি ঘর জামাই বলে কিন্তু এখন অবশেষে সেও এই কোম্পানির অংশীদার হবে।

এদিকে জগদ্ধাত্রীও জানিয়ে দেয় সাধুদা সব রেডি আছে। তারা প্রথমে যাবে অফিসে তারপর যাবে সেই রিসোর্টে। সেখানে গিয়েই জগদ্ধাত্রী প্রমাণ করবে সব।তবে কি মনে হচ্ছে আপনাদের, এবার কি ফেঁসে যাবে উৎসব, মেহেন্দি এবং সর্বোপরি স্বয়ং বৈদেহী মুখার্জী?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।