Bangla Serial

জ্যাসের কামাল! হাতে নাতে ধরে দিব্যাকে উচিত শিক্ষা দিল শত্রু বিনাশকারী জ্যাস সান্যাল! আসছে ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিকটিতে ইতিমধ্যেই বাড়ি ফিরে এসেছে বৈদেহি। তবে তাকে অনেকবার করে জিজ্ঞাসা করার পরেও কিছুতেই মুখ খুললেননি বৈদেহি। তাকে ফোন করে হুমকি দেয় লিলিপুট আর স্বয়ং তুষারতীর্থ তলাপাত্র। তারা বৈদেহিকে বলে বৈদেহি যদি তাদের উদ্দেশ্য সফল করতে তাদের সাহায্য না করে তবে তারাও বৈদেহির সমস্ত রহস্য বলে দেবে সকলকে তারপরই জ্যাস সান্যাল তাকে তুলে নিয়ে যাবে থানায়। সেটা শুনেই খানিকটা ভয় পেয়ে যায় বৈদেহি।

ওদিকে জ্যাস সান্যাল বৃদ্ধা সেজে চলে গেছে রহমতের সঙ্গে দেখা করতে। সেখানেই গিয়ে জগদ্ধাত্রী জানতে পারে রহমত কিছুতেই মুখ খুলছেন না। তাই নিজেই বন্দুক নিয়ে এগিয়ে যায় রহমতের দিকে। সে রহমতকে বলে সব সত্যি শিকার করে নিতে, তাদের বলে দিয়ে কে তাকে পাঠিয়েছে। এইকথা বলতে বলতেই কষিয়ে চড় মারে জগদ্ধাত্রী রহমতের গালে। আর বন্দুক দেখে রহমত জানিয়ে দেয় তাকে দিব্যা সেন পাঠিয়েছিল বৈদেহি মুখার্জীকে পাহারা দেওয়ার জন্য।

jagaddhatri and sawambhu

সেটা শুনেই বৈদেহির অফিসে যাওয়ার সিদ্ধান্ত নেয় জ্যাস। ওদিকে বৈদেহি মুখার্জীকে ফোন করে লিলিপুট। সে তাকে হুমকি দিয়ে বলে তাদের কাজ করতে হবে তাকে। কিন্তু বৈদেহি মুখার্জী জানিয়ে দেন তিনি কোন ধারাবাহিক কাজ করতে পারবেন না। তিনি এরকম কাজ করবেন না। তখনই ফোনটা নিয়ে নেয় টিটু। সে বলে “আমি শুনেছি আপনাদের বাড়িতে অনেক বড় করে দোল উৎসব হয়! আপনাদের বাড়িতে আমি সাত জন লোক পাঠাবো আপনাকে তাদের বাড়ির ভিতরে ঢুকিয়ে দিতে হবে।”

সেটা শুনেই তাদের মানা করে দেয় বৈদেহি। সে বলে সেরকম কাজ করতে পারবে না। জগদ্ধাত্রী তাদের বাড়ির বউ। তার সঙ্গে এরকম খারাপ কাজ করতে তিনি পারবেন না। তখন শুনে লিলিপুট ফোনটা টিটুর থেকে নিয়ে বলে “আপনাকে পারতেই হবে। নাহলে আপনার সমস্ত কুকীর্তির কথা আমরা সকলকে জানিয়ে দেব যেটা আপনার জন্য একদমই ভালো হবে না। তাই আপনাকে আমাদের কাজ করত হবে।” এই বলে ফোন কেটে দেয় লিলিপুট। তখনই ভার্গভি মুখার্জী আসে বৈদেহিকে জিজ্ঞাসা করে কি হয়েছে কিন্তু সে কোন উত্তর দেয়না।

আরও পড়ুনঃ “কর্মজীবনের শুরুতে নয়, ডাউনফলটা হয় পরে,” “টাকা থাকলেই সবাই সুখী হয় না!” জীবন নিয়ে অকপট পর্দার গিনি

বৈদেহি ভাবতে থাকে কিরে তিনি এইকাজটি করবেন। ওদিকে দিব্যা সেনের অফিসে চলে যায় জ্যাস। দিব্যা সেনকে সে জিজ্ঞাসা করে রহমতের ব্যপারে। কিন্তু দিব্যা সেন পুরো বিষয়টাকেই নাকচ করে দেন। তারপর রহমতের বয়ানের কথা বললে দিব্যা বলে সে বৈদেহির সুরক্ষার জন্য এইগুলি করেছিল। তখন জ্যাস তাকে বলে সাবধানে থাকতে। তখনই বৈদেহি জ্যাসকে আহ্বান জানায় পাঞ্জা খেয়ালে জন্য। কিন্তু শেষমেশ দিব্যা হেরে যায়। জগদ্ধাত্রীও বুঝতে পারে দিব্যা ছাড়াও এরও একজন মাস্টার মাইন্ড রয়েছেন এখানে। তাহলে কি জ্যাস এবার ফেঁসে যাবে তুষারতীর্থের জালে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।