Bangla Serial

অবশেষে শেষ! লাগাতার স্লট হারানোর জেরে জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক! নাম জানলে মন খারাপ হবে আপনাদেরও!

জি বাংলায় (Zee Bangla) ইতিমধ্যেই শুরু হয়েছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া। টিআরপি জন্য বেশ কয়েকটি ধারাবাহিককে পর্দা থেকে বিদায় করেছে চ্যানেল। সম্প্রতি জি বাংলার একসময়কার অতি জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলকেও জনপ্রিয়তা হারানোর পর্দা থেকে তাকে চিরতরে বিদায় জানিয়েছে চ্যানেল। প্রথমের বেশ কয়েকমাস ধারাবাহিকটি জনপ্রিয়তার তালিকায় থাকলেও পরে সময়ের সঙ্গে সঙ্গে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি।

সেই কারণেই স্লট পরিবর্তন করারও সিদ্ধান্ত নে চ্যানেল। রাত সাড়ে নয়টার জায়গায় ধারাবাহিকটি সম্প্রচারিত হতে শুরু করে সন্ধ্যে ৬ টায়। যদিও বিশেষ ভাগ হয়নি তাতেও। বিরোধী চ্যানেল স্টার জলসার ধারাবাহিক তোমাদের রানীর কাছে টিআরপিতে বলে বলে গোল খায় জি বাংলার অর্গানিক স্টুডিওর ধারাবাহিক ইচ্ছে পুতুল। তাই শেষমেশ ১ বছর ২ মাসের মাথায় বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি। কিছুদিন আগেই জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমীর ট্রেলার।

kar kache koi moner kotha

তবে একটি ধারাবাহিক আসা মানেই পর্দা থেকে বিদায় নিচ্ছে আরও একটি ধারাবাহিক। বর্তমানে জি বাংলার পর্দায় স্লট হারা সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক যোগমায়া, অর্গানিক স্টুডিও মিঠিঝোরা, কার কাছে কই মনের কথা এবং বাংলা টকিজের ধারাবাহিক মন দিতে চাই এবং মিলি। জানা গেছে এই ধারাবাহিকগুলোর মধ্যে পর্দা থেকে চিরতরে, মাত্র ৬ মাসের মধ্যেই বিদায় নিতে চলেছে ধারাবাহিক মিলি।

স্টুডিও সূত্রে খবর, খেয়ালি মণ্ডল এবং অনুভব কাঞ্জিলালের এই ধারাবাহিকটি শেষবারের মতো সম্প্রচারিত হতে চলেছে ৫ই এপ্রিল। জানা গেছে ধারাবাহিকটিতে একঝাঁক জনপ্রিয় তারকা থাকার শর্তেও পর্দায় বিশেষ কামাল করতে পারেননি ধারাবাহিকটি। ধারাবাহিকটি ট্রেলার দর্শকদের মধ্যেই সারা ফেললেও পরবর্তী সময়ে ধারাবাহিকের কাহিনী সেইভাবে মন জয় করতে পারেনি দর্শকদের। তাই খেয়ালি এবং অনুভবের শত ভালো অভিনয়ের পরেও পর্দায় টিকে থাকতে পারল না ধারাবাহিকটি।

mili

আরও পড়ুনঃ জ্যাসের কামাল! হাতে নাতে ধরে দিব্যাকে উচিত শিক্ষা দিল শত্রু বিনাশকারী জ্যাস সান্যাল! আসছে ধামাকা পর্ব

তবে কি অষ্টমী আসছে রাত ১০ টায়? না সেটা হচ্ছে না। জানা গেছে কার কাছে কই মনের কথাও ভালো টিআরপি না থাকার কারণে তাদেরই পরিবর্তন হতে চলেছে স্লট। যার ফলে কার কাছ কই মনের কথা সম্প্রচারিত হতে চলেছে রাত ১০টায় এবং সন্ধ্যে সাড়ে ৬ টায় কার কাছে কই মনের কথার জায়গা নিতে চলেছে অষ্টমী। এবার দেখার টিআরপি হাল সে ফেরাতে পারবে কিনা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।