Tollywood

অজস্র দুঃখের খবরের মাঝে অবশেষে সুখবর! হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ফেলুদা! এখন কেমন আছেন তিনি?

গত সপ্তাহে তাঁর শারীরিক অবস্থার খবর ছড়িয়ে পড়তেই টলিপাড়ার (Tollywood) একাংশের কপালে জড়ো হয় চিন্তার কালো মেঘ। অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর (Sabyasachi Chakraborty) শারীরিক অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বেগ বেড়েছে টলিউডের তাঁর ঘনিষ্ঠ মহলের।

১৯ মার্চ রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে অভিনেতাকে বুকে ব্যথা নিয়ে ভর্তি করানো হয়। প্রাথমিক চিকিৎসায় অভিনেতার হার্টে ব্লকেজ ধরা পড়ে। পরদিন তাঁর শরীরে পেস-মেকার বসে। হাসপাতাল সূত্রের খবর, ২২ মার্চ অভিনেতা হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন।

1710912024 sabyasachi

হাসপাতালে ভর্তি হওয়ার খবর মুখে মুখের ছড়ালেও পরিবারের তরফ থেকে অভিনেতার শারীরিক অসুস্থতা সম্পর্কিত কোনও তথ্য প্রকাশ করা হয়নি। পুরো বিষয়টাই সংবাদমাধ্যমের থেকে আড়ালে রাখা হয়েছিল। তবে হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার বাড়ি ফিরেছেন পর্দার ‘ফেলুদা’। আগের থেকে শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। এই প্রসঙ্গে সব্যসাচীর পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষ বলেছেন, ‘‘বাবা এখন খুব ভাল আছেন। চিকিৎসকেরা আপাতত কয়েক দিনের জন্য ওঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।’’

দিনকয়েক আগে সব্যসাচী পুত্র গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমার সন্তান ধীরের অন্নপ্রাশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। নিজে দাঁড়িয়ে সব কিছুর তদারকি করেছিলেন। নাতির সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন সব্যসাচী। নাতির অন্নপ্রাশনের অনুষ্ঠানের পরই আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেতা।

আরও পড়ুনঃ অবশেষে শেষ! লাগাতার স্লট হারানোর জেরে জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক! নাম জানলে মন খারাপ হবে আপনাদেরও!

তবে রঙের উৎসবের আগেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অভিনেতা। দোলের আগেই তিনি বাড়িতে ফিরে আসায় খুশিতে আবহ চক্রবর্তী পরিবারে। পরিবার সূত্রে খবর, সম্পূর্ণ সুস্থ হয়ে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানি’ ছবির শুটিং শুরু করবেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।