Bangla Serial

“কর্মজীবনের শুরুতে নয়, ডাউনফলটা হয় পরে,” “টাকা থাকলেই সবাই সুখী হয় না!” জীবন নিয়ে অকপট পর্দার গিনি

Aishi Bhattacharjee; বাংলা সিনেমা এবং ধারাবাহিকের জগতে বর্তমানে অনেকটাই জনপ্রিয় মুখ অভিনেত্রী তিনি। পর্দায় তিনি বারবার ধরা পড়েছেন নানা চরিত্রে। কঠিন থেকে সরল নানা চরিত্রে তাকে কখন দর্শকরা দেখেছেন মেয়ে, কখনও বা মুখ্য চরিত্রের বোন বা ননদের রূপে। তবে প্রতিবারই তার অভিনয় মন জয় করেছে সকলের। সেই ৭ বছর বয়সে অভিনয় জগতের আঙিনায় পা রেখেছিলেন তিনি। তারপর থেকেই একের পর এক ধারাবাহিককে কাজ করে নজর কেড়েছেন অভিনেত্রী ঐশী ভট্টাচার্য (Aishi Bhattacharjee)

মাত্র ৯ বছর বয়সে জি বাংলার খনা ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। ২০১১ সালে ধারাবাহিকটি জনপ্রিয়তা পেয়েছিল অনেক। তারপর ২০১৭ সালের জি বাংলার পর্দায় ফের জয়ী ধারাবাহিকের মাধ্যমে ফিরে আসেন তিনি। তারপর স্টার জলসার ধারাবাহিক ইষ্টি কুটুম, ২০১৯ সালে স্টার জলসার ধারাবাহিক শ্রীময়ীতেও শ্রীময়ীর মেয়ে দিথীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ধারাবাহিকটিতে তার অভিনয় বেশ চর্চিত হয়েছিল সেই সময়। তারপর জি বাংলার অর্গানিক স্টুডিওর ধারাবাহিক ইচ্ছে পুতুলে অভিনয় করেছিলেন তিনি গিনির চরিত্রে।

ধারাবাহিককে তার অভিনয় তার অনুরাগীরা বেশ পছন্দও করেছিল। এছাড়াও কোয়েল মল্লিকের সিনেমা অরুন্ধতীতেও অভিনয় করেছেন তিনি রানী অরুন্ধতীর ছোটবেলার চরিত্রে। এছাড়াও ওয়েব সিরিজ দানা এবং স্বপ্নের পিছু পিছু সহ বেশ কয়েকটি সিনেমায় কাজ করছেন তিনি। তবে সম্প্রতি তিনি ক্যামেরা বন্দী হয়েছেন নোয়ার আড্ডায়। সেখানে তিনি সাংবাদিকদের জানিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়ের সামনে কিছু বলতেই ভয় পাচ্ছেন তিনি। তাই লিখে এনেছেন তার সম্পূর্ণ বক্তব্য।

টলিউড, জি বাংলা, বাংলা ধারাবাহিক, নোয়া, লীনা গঙ্গোপাধ্যায়, ঐশী ভট্টাচার্য, Tollywood, Zee Bangla, Bengali Serial, Noya, Leena Gangapadhyay, Aishi Bhattacharjee

সেখানেই তিনি জানিয়েছেন তার কাছে লড়াইয়ের প্রকৃত অর্থ। তিনি জানিয়েছেন যখন তিনি ৯ বছর বয়সে তিনি খনায় অভিনয় শুরু করেছিলেন তখন কিছুর সঙ্গেই তার পরিচিত ছিল না। তিনি খালি তখন দেখতেন অনেক ক্যামেরা আর তিনি বুঝতেন তিনিই সবটার কেন্দ্রবিন্দু। তিনি জানিয়েছেন “আমিও আজ আমি সেটাই বলব। যখন শুরু করেছিলাম তখন কিছুই বুঝতাম না কিন্তু ডাউনফলটা হয় পরে।”

তিনি এও বলেছেন “আমাদের শিল্পীদের জীবনে অর্থ উপার্জন করাটা একটা বড় স্ট্রাগল। সবারই একটা একটা আলাদা আলাদা লড়াই চলে। তবে তার মধ্যেই আপনরা বেঁচে থাকুন। অনেক টাকা থাকলেই সব হয়না। দামি গাড়ি, দামী ফোন থাকলেও হতে পারে ভিতর থেকে মানুষটা ভেঙে আছে যেটা আমরা বুঝি না। আমি খুব প্রাইভেট মানুষ। নিজের কথা কাছের মানুষ ছাড়া কাউকে বলি না। আমি চেষ্টা করি পজেটিভ থাকার। হাসি মুখে থাকার সবসময়। সে ভিতরে যাই চলুকনা কেন। এবং দিনের শেষে আমি ইউনিভার্স অর্থাৎ নিজেকে ধন্যবাদ দিই। যে আজ খেতে পেলাম, শ্বাস নিচ্ছি সবটাই। যেটা আমার মনে হয় সবার কথা উচিত।”

আরো পড়ুন: “ছোটপর্দায় রামলীলা!” এইসব দৃশ্য পরিবারের সঙ্গে বসে দেখা যায় না!ফুলকি-রোহিতের ঘনিষ্ঠ দৃশ্য দেখে বিরক্তি প্রকাশ নেটিজেনদের

সবার শেষে তিনি জানিয়েছেন “সকলকে ধন্যবাদ এত ভালোবাসা দেওয়ার জন্য।” অভিনেত্রী জানিয়েছেন ব্লুজ প্রযোজনা সংস্থার সঙ্গে একটি সিনেমা আইবুড়োভাতে দেখা যাবে তাকে যেটা একটি মিষ্টি ভালোবাসার গল্প আর জি বাংলার অষ্টমী ধারাবাহিকের মাধ্যমেই আবার পর্দায় ফিরেছেন তিনি। অভিনেত্রীকে তার আগামী কাজের জন্য রইল অনেক শুভেচ্ছা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।